বাংলা সিরিয়াল

মিঠাই ধারাবাহিকে পুলিশ যেন বরযাত্রী সবশেষে এসে পৌঁছেছে, বোম খুঁজে বার করা থেকে ডিফিউজ সবটাই করেছে মোদক পরিবারের বিভিন্ন সদস্যরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই যেখানে বর্তমানে একটি নতুন ট্রাক আনা হয়েছে। নতুন আনা এই ট্রাকে দেখা যাচ্ছে যে আমি আগারওয়াল ছদ্মবেশে মনোহরাতে প্রবেশ করেছে, তারপর বোম ফিট করে আর সিসিটিভি ফুটেজ লাগিয়ে চলে গেছে। এরপর বাড়ি শুদ্ধ সবাই যখন জানতে পারে বাড়িতে বোম আছে এবং যেকোনো সময় সেটা ফেটে যেতে পারে তখন বাড়ির মধ্যে থেকে সবাই উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে চেষ্টা করে বাইরের মানুষের সাথে যোগাযোগ করার এবং বোম স্কয়াড কে খবর দিয়ে তাদের কাছ থেকে পরামর্শ নেওয়ার।

মিঠাইতে দেখানো হয় যে গোটা বাড়িতে বোম লাগানো ছিল তাই কেউ বাড়ির বাইরে আসতে পারছিল না কিংবা বাড়ি থেকে বেরোতে পারছিল না। তারা মাইকিং বা অন্য কিছুর সাহায্যে যোগাযোগ করছিল বাইরের লোকের সাথে। এইভাবে মোদক পরিবার বোমটা খুঁজে বার করে এবং বোমটা ডিফিউজ করে। কিন্তু এই ধারাবাহিকে আরও দেখা যায় যে এই পুরো কান্ডটির মধ্যে পুলিশের কোন ভূমিকা নেই সব কাজটাই মোদক পরিবারের বিভিন্ন সদস্যরা করে ফেলছে। এই প্রসঙ্গে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে লিখেছেন যে
,“বোম ডিফিউজ করল সিদ্ধার্থ!
আইপি এড্রেস হ্যাক করল রাতুল!
দৈবভাবে হেলেপ করল গোপাল ঠাকুর!
মেন্টাল সাপোর্ট দিলো শ্রী,নিপা, মিঠাই!
বোম খুঁজে বের করল নিপা!
ইমোশনাল চাপ দিলো পিংকি!
গান গেয়ে প্রার্থনা করল পিপি,ঠাম্মা,মিমি,দাদু!
ওমিকে পালাতে বাধা দিলো সিড-রাতুল!
এমনকি নিজের মার্ডারটাও নিজেই করল ওমিক্রন ক্রিমিনাল দি গ্রেট!বাই দ্য ওয়ে গায়েস!!!পুলিস কী করল?
সিডকে এরেস্ট করল!”

এই পোস্টটি দেখে একজন মানুষ আবার সেই পোস্টে কমেন্ট করে লিখেছেন,“পুলিশ বরযাত্রীর মতো লাস্টে এসে পৌঁছেছে ।বর তো আগেই আসে , বরযাত্রী পড়ে আসে”

Back to top button