বাংলা সিরিয়াল

মা কালীর লীলাতেই গৌরীকে বাড়ি থেকে তাড়ানোর পর এবার বাড়ি ছাড়তে হলো শৈলমাকে! শৈল মা ছাড়া ‘গৌরী এলো’ ধারাবাহিক একেবারেই মানাবে না, মুষড়ে পড়েছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো।‌এই ধারাবাহিকে গৌরীকে মা কালীর অবতার রূপে দেখানো হয় এবং ধারাবাহিকের নায়ক ঈশান অর্থাৎ গৌরীর স্বামীকে মহাদেবের অবতার হিসেবে দেখানো হয়। ধারাবাহিকের সমস্ত কিছুর মধ্যে রয়েছে ঘোমটা কালীর গল্প এবং শিবশক্তির মিলনের একটি পৌরাণিক গল্প। এছাড়া এই ধারাবাহিকে মাঝে মধ্যে গৌরীর বিভিন্ন রকম আধ্যাত্মিক ক্ষমতার ও শক্তির প্রকাশ দেখানো হয়, কিন্তু এই সমস্ত কিছুর মধ্যেখানে যে চরিত্রটি এই ধারাবাহিককে টানটান উত্তেজনাময় করে রেখেছেন তিনি হলেন শৈল মা।

ঈশানের পিসি শৈল মা আসলে ভগবানের অবতার সেজে থাকলেও তিনি একটি ভন্ড তার কোন দৈবশক্তি নেই যা কিছু তিনি করেন তা সবটাই ছলনা এবং চাতুরির সাহায্যে। তার চরিত্রের মধ্যে এতটাই শয়তানি দেখানো হয়েছে যে টিভিতে তিনি এলেই মানুষ তেলে বেগুনে জ্বলে ওঠেন- তার সাথে এটাও সত্যি যে, এই চরিত্র টি ছাড়া ‘গৌরী এলো’ ধারাবাহিক কোনো ভাবেই ফুটে ওঠে না। কারণ খারাপ চরিত্র আছে বলেই ভালো চরিত্র কে নিয়ে মানুষের মাতামাতি। ধারাবাহিকে গৌরীর সাথে টক্কর লেগেছে শৈল মায়ের। এই টক্করকে রীতিমত উপভোগও করছেন মানুষ।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে গৌরীর জন্ম পরিচয় নেই এটা জেনে তাকে বাড়ি থেকে বার করে দিয়েছে শৈল মা। কিন্তু গৌরীকে বের করে দেওয়ার পর এবার শৈল মাকেও ঘোষাল বাড়ি ছাড়তে হবে। তবে কি এটাই ভগবানের লীলা? আসলে আগামী কিছু পর্বে শৈল মাকে ঘোষাল বাড়িতে দেখা যাবে না। এই খবর শুনে অনেকে আনন্দিত হলেও অনেকেই আবার দুঃখিত এই ভেবে যে শৈল মা ছাড়া গৌরী এলো মানাবে না।

শৈল মায়ের চরিত্রে যিনি অভিনয় করছেন সেই চান্দ্রেয়ী ঘোষ সম্প্রতি পাহাড়ে বেড়াতে গিয়েছেন। পরিবার নিয়ে মুসৌরি গিয়েছেন তিনি। তাই সাময়িক তাকে আপনারা পর্দায় দেখতে পারবেন না। তার ছুটি কাটানো হয়ে গেলে তিনি আবার ফিরে আসবেন ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Chandreyee Ghosh (@chandreyee.ghosh)

Back to top button