বাংলা সিরিয়াল

ওস্তাদজির ছোঁড়া উড়ন্ত মালায় বিয়ে হয়ে গেল পিলুর! ‘পিলু’ ধারাবাহিকের নতুন প্রোমো দেখে হেসে গড়ালেন নেটিজেনরা

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে ‘পিলু’ ধারাবাহিকটির সম্প্রচার। এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকসঙ্গীতের মিশেলে। ইতিমধ্যেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে দর্শকদের একটি বড় অংশের। ফলাফল হিসেবে টিআরপি তালিকাতেও নিজের মতো করে আসন দখল করতে দেখা যাচ্ছে পিলুকে।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশের কাছে কটাক্ষের শিকার হতে হল ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত বাংলা ধারাবাহিকে হামেশাই নায়ক এর হাত থেকে উড়ে যাওয়া সিঁদুর নায়িকার মাথায় গিয়ে পড়তে দেখা যায়। তবে এবার পিলু ধারাবাহিকে নায়ক আহিরকে না দেখেই মালা পরিয়ে দিতে দেখা গেল পিলুকে। ওস্তাদজী ওরফে আহির সেই মালা গলা থেকে ছুঁড়ে দিলে তা মাটিতে না পড়ে, উড়ে গিয়ে পড়ে পিলুর গলায়। এর পরেই এক গ্রামবাসী দাবি করেন যে পিলু এবং আহিরের বিয়ে হয়ে গেল।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসি সামলাতে পারছেন না পিলু ধারাবাহিকের দর্শকরা। এভাবে কারোর কিভাবে বিয়ে হয়ে যেতে পারে সে প্রশ্ন তুলেছেন তারা।তবে ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন আগামী পর্ব গুলি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button