বাংলা সিরিয়াল

‘মোহর’ এর গল্প লিখে ‘জাতীয়’ পুরস্কার পেলেন লীনা গঙ্গোপাধ্যায়! ‘গাঁজাখুরি গল্প লিখে আবার পুরস্কার’, তীব্র কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় একজন চিত্রনাট্যকার হলেন লীনা গঙ্গোপাধ্যায়। যিনি একই সঙ্গে একাধিক ধারাবাহিকের গল্প লিখে চলেছেন এই মুহূর্তে। তবে বরাবরই তাকে একই ধরনের সিরিয়ালের গল্প লেখার জন্য কটাক্ষ সহ্য করতে হয়েছে নেটিজেনদের কাছ থেকে। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হলেন লেখিকা।
প্রসঙ্গত সম্প্রতি কালার্স টিভি চ্যানেল এর পক্ষ থেকে ‘বাংলা টেলি অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে।

সেখানেই সেরা চিত্রনাট্যকার এবং সংলাপ লেখিকা হিসেবে ‘জাতীয়’ পুরস্কার লাভ করেছেন লীনা গঙ্গোপাধ্যায়। স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকের জন্য এই পুরস্কার তুলে দেওয়া হয়েছে তার হাতে। তবে স্টার জলসা চ্যানেলের তরফ এ এই সুখবর ভাগ করে নেওয়ার সময় ‘খরকুটো’র বদলে ‘মোহর’ ধারাবাহিকের নাম বলা হয় ভুলবশত। ফলে নেটিজেনরা জানতে পারেন ‘মোহর’ ধারাবাহিকের গল্প লিখে পুরস্কার মিলেছে লীনা গঙ্গোপাধ্যায়ের।

বলাই বাহুল্য এরপর শুরু হয় সমালোচনা। যেভাবে এই ধারাবাহিকে একাধিকবার পরকীয়ার মত বিষয়কে তুলে এনেছেন লেখিকা, তা মোটেও ভালো চোখে দেখছেন না দর্শকরা। ফলে জনপ্রিয়তা কমতে শুরু করেছে ধারাবাহিকের। পাশাপাশি মোহরের মত ধারাবাহিকের গল্প লিখে কিভাবে এত বড় সম্মানজনক পুরস্কার মিলতে পারে সে প্রশ্নও তুলতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের। তবে লেখিকাকে শুভেচ্ছা জানিয়েছেন তার অনুগামীরা। তারা মনে করছেন এই সম্মান সত্যিই তার প্রাপ্য ছিল।

Back to top button