বাংলা সিরিয়াল

জয় হল পুরোনো মুখের! ‘মিঠাই’ সৌমিতৃষাকে হারিয়ে বাংলা সেরা অভিনেত্রী হলেন ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার, ক্ষুব্ধ ‘মিঠাই’ ভক্তরা

এই মুহূর্তে বাংলা সেরা ধারাবাহিক বলেই উঠে আসে ‘মিঠাই’ ধারাবাহিকটির নাম। কারণ বিগত বেশ কয়েক মাস ধরে সমস্ত ধারাবাহিককে টেক্কা দিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে ‘মিঠাই’। তবে এবার ছোট পর্দার বাইরে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র কাছে হার মানতে হলো জি বাংলার মিঠাইকে।

সম্প্রতি কালার্স টিভি চ্যানেল এর পক্ষ থেকে প্রদান করা হয়েছে বাংলা টেলি অ্যাওয়ার্ড। যার জন্য মনোনয়ন করা হয়েছিল ইন্দ্রানী হালদার থেকে শুরু করে একাধিক জনপ্রিয় টলিউড অভিনেত্রীর নাম। তবে সকলকে হারিয়ে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জয়লাভ করেছেন ইন্দ্রানী হালদার। চ্যানেল এর পক্ষ থেকে এদিন অভিনেত্রীকে শুভেচ্ছা জানানো হয় সোশ্যাল মিডিয়ায়।

বলাই বাহুল্য এরপর ‘শ্রীময়ী’ ভক্তরা উচ্ছ্বসিত হয়ে উঠলেও বেশ ক্ষুব্ধ হয়েছেন ‘মিঠাই’ এর অনুগামীরা।কারণ তারা মনে করছেন ‘শ্রীময়ী’ একসময় জনপ্রিয় থাকলেও এখন ধারাবাহিকটি শেষ হয়ে গিয়েছে। অপরদিকে জি বাংলার মিঠাই এখন টিআরপি তালিকায় রাজত্ব করছে।

তাই সেরা অভিনেত্রীর পুরস্কারটি মিঠাই এর মুখ্য ভূমিকার অভিনেত্রী অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুর প্রাপ্য ছিল বলে মনে করছেন অনুগামীরা। তবে এদিন ইন্দ্রানী হালদারকে পুরস্কার লাভের জন্য শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

Back to top button