বাংলা সিরিয়াল

‘মহাপীঠ তারাপীঠ’ এ নেল-পালিশ পরে হাজির ‘তিতলি’! ‘হতদরিদ্র মেয়ের নখে নেইলপলিশ’ নতুন সিরিয়ালে এসেই তীব্র ট্রোলড অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী

স্টার জলসার ‘তিতলি’ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় পা রাখতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরীকে। সেই ধারাবাহিকে প্লেন চালাতে দেখা গিয়েছিল ছোটপর্দার তিতলিকে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছিল নেটিজেনদের মধ্যে। সেই ধারাবাহিক খারাপ টিআরপির জন্য শেষ হয়ে যাওয়ার পর এবার নতুন ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ সত্যময়ীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মধুপ্রিয়াকে।

প্রসঙ্গত এক সময়ে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মহাপীঠ তারাপীঠ’। অসাধারণ টিআরপির পাশাপাশি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল ভক্তিমূলক ধারাবাহিকটি। তবে বর্তমানে দুপুরে দেখা যাবে এই ধারাবাহিক। কারণ ক্রমাগত কমছে ধারাবাহিকের জনপ্রিয়তা। এবার সেখানেই সত্যময়ীর চরিত্রে অভিনয় করে আবারো সমালোচিত হতে হলো মধুপ্রিয়া চৌধুরীকে। কারণ গ্রামের গরিব মেয়ের চরিত্রে অভিনয় করলেও তার হাতে ছিল সুন্দর নেলপালিশ। যা ধরে ফেলেছেন দর্শকদের একটি বড় অংশ। যে সময়ে তৈরি হয়েছে সিরিয়ালের গল্প সে সময় মহিলারা যে হাতে ‘নেল আর্ট’ করতেন তা দর্শকদের জানা ছিল না বলে কটাক্ষ করতে দেখা গিয়েছে অনেকেই।

তবে তার পাশাপাশি ধারাবাহিকের অনুগামীরা অনুরোধ করেছেন নির্মাতাদের এখনই ধারাবাহিক শেষ না করার জন্য। কারণ দুপুরের স্লটে সম্প্রচারিত হলেও অনুগামীরা তা দেখতে চান বলে দাবি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button