বাংলা সিরিয়াল

পিলু গল্পে বাদ পিলু, প্রোমো থেকে কভার পেজে রাখা হলো রঞ্জাকে, নতুন প্রোমো দেখার পর গল্পের নাম সীমারেখা ২ রাখার দাবি জানালেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে রঞ্জার কফিতে মল্লারের বিষ দেওয়ার সময় থেকে শুরু করেই ধারাবাহিকে গুরুত্ব দেয়া হচ্ছিল রঞ্জা এবং মল্লারকে, পিলু আর আহির চরিত্র ক্রমশ সাইড হয়ে যাচ্ছিল। প্রধান নায়ক নায়িকাকে সাইড করে দিয়ে সাইড চরিত্রকে গুরুত্ব দেওয়ার জন্য দর্শকরা রীতিমত প্রতিবাদ করছিলেন আর ভেবেও ছিলেন যে তাদের মতামতকে প্রাধান্য দিয়ে নির্মাতারা হয়তো আবার গল্পের মোড় পিলু আর আহির কেন্দ্রিক করবেন। কিন্তু বর্তমানে যা পরিস্থিতি দাঁড়িয়েছে সেখানে পিলু গল্পে পিলু অর্থাৎ মেঘা দাঁ নেই।

পিলুর সাম্প্রতিককালের একটি নতুন প্রোমো ভিডিও দিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে জন্মাষ্টমীতে রঞ্জা তাল ক্ষীর বানাচ্ছে। এই তাল‌ক্ষীর কে নষ্ট করবার জন্য তার মধ্যে লেবু দিয়ে দিয়েছে বিন্দি। এখন কীভাবে রঞ্জা ম্যানেজ করে সেটাই দেখার এবং সেই নিয়েই নতুন প্রোমো দিয়েছে।

অন্যদিকে ধারাবাহিকের কভার পেজে দেখা যাচ্ছে প্রধান করে দাঁড় করানো হয়েছে রঞ্জাকে একপাশে মল্লিকা এবং সাইডে দেখা যাচ্ছে পিলুকে। এই প্রোমো এপিসোড এবং কভার পেজ দেখে সবাই বলছেন যে, এই ধারাবাহিকের পিলু নাম পরিবর্তন করে রঞ্জা রাখা হোক। কারণ ধারাবাহিকটি মূল নায়িকার নামে হলেও মূল নায়িকা পিলুকেই এখানে সাইড করা হচ্ছে।

এই প্রোমো ভিডিও দেখার পর দর্শকদের একাংশের মানুষ বলতে শুরু করেছেন যে, পিলু ধারাবাহিকে আর মেঘা দাঁ নেই। এই মুহূর্তে ধারাবাহিকে রাজ করছেন ইধিকা অর্থাৎ পর্দার চরিত্র রঞ্জা। তাই ধারাবাহিকের নামও যেন শীঘ্র পরিবর্তন করা হয়। কমেন্ট বক্সে নেটিজেনরা আরো লিখেছেন যে, এই ধারাবাহিক টা যেন সীমারেখা ২। প্রসঙ্গত বলা ভালো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক সীমারেখা তে ধারাবাহিকের নাম সীমা ও রেখার নামে হলেও এই ধারাবাহিকে মূল চরিত্র হিসেবে গুরুত্ব পেয়েছিল জিৎ ও বিন্দির গল্প। এখানেও ঠিক তেমনটাই করা হচ্ছে এই ধারাবাহিক প্রথম দিকে শুরু হয়েছিল পিলু আর আহিরকে নিয়ে এবং সর্বোপরি গান বাজনা নিয়ে কিন্তু এখন রঞ্জা এবং মল্লারকে মূল করে দেখানো হয়েছে।

Back to top button