বাংলা সিরিয়াল

‘নিউ প্রোমোতে পিলু কে কেন রেখেছে দরজা খোলার জন্য?’ পিলুর নতুন প্রোমো দেখে মানসিক অসুস্থতায় ভুগছেন দর্শক! আবেদন করলেন রঞ্জা মল্লারের দ্রুত মিল ঘটিয়ে পিহির কেন্দ্রিক গল্প দেখাতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। বর্তমানে এই ধারাবাহিক স্টার জলসা র ‘গোধূলি আলাপ’ এর প্রতিপক্ষ। স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিককে হারিয়ে প্রতি সপ্তাহে স্লট দখল করছে পিলু। তবে সামনে পিলুর শক্ত প্রতিপক্ষ আসছে নবাব নন্দিনী। এই নবাব নন্দিনীকে হারানোর জন্য পিলুতে সাম্প্রতিককালে একটি ধামাকাদার প্রোমো দে‌ওয়া হয়েছে। ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মল্লারের প্রথম পক্ষের স্ত্রীর আগমন ঘটেছে।

প্রোমোতে হচ্ছে পিলু দরজা খোলে তখন একজন মহিলা আসে সে বলে, ‘ আমি বিন্দি আছি‌। মল্লারের স্ত্রী। ’ মল্লার যখন তাকে চিনতে পারে না তখন সে বলে, আমাকে ভুলে দ্বিতীয় বিয়ে করে নিলে? তারপর তার আর মল্লারের বিয়ের ছবি দেয়। প্রোমোটি দেখে মনে হচ্ছে পুরো বিষয়টা একটা ষড়যন্ত্র। এই প্রোমো দেখে অনেকে উৎসাহিত হলে অনেকে আবার অভিযোগও করেছেন। আসলে এই প্রোমো তে রঞ্জা মল্লারের উপর আবার‌ও ফোকাস প্রকাশ করা হয়েছে সেই অনুপাতে পিলু আহির অনুপস্থিত যা নিয়ে মুখ খুলেছেন দর্শকদের এক অংশ।

একজন নেটিজেন যেমন লিখেছেন, “ পিলু সিরিয়ালটাকে একেবারে ধ্বংস করে দিলো লেখক…আজকে পিলু আহির বিহীন এপিসোড হলো,আর প্রত্যেক দিন এক কাহিনি” আর একজন আবার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,
“গল্পের লেখক মনে হয় ভুলে গেছে, গল্পের নাম “পিলু”। প্রতিদিন রঞ্জা মল্লার এর কাহিনি দেখতে দেখতে আমরা বিরক্ত”। কেউ আবার আরো এক কাঠি উপরে গিয়ে মন্তব্য করেছেন,“ লেখকের কাছে রিকুয়েষ্ট,পিলু গল্পের কাহিনী খুঁজে না পেলে গল্প শেষ করে দিন এখানেই, কিন্তু আমরা #পিহির ছাড়া স্টোরি চাই না”

একজন আবার লিখেছেন রঞ্জা মল্লারের দ্রুত মিল করিয়ে দিতে তাহলে তাদের গল্প শেষ হয়ে যাবে, “সিরিয়ালের লেখক কে বলবেন যাতে মল্লার আর রনজার মিল দেয়। ওদের মিল হচ্ছে না বলে দিন দিন আমি অসুস্থ ও মানসিক অসুস্থতা ভুগছি ,তাই আপনাদের কাছে অনুরোধ আমাকে এই মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি দেন রনজা আর মল্লার মিল দিয়ে” নিউ প্রোমো দেখে একজন অভিযোগ করে লিখেছেন, “ New promo তে পিলু কে কেনো রেখেছে দরজা খোলার জন্য ??”

Back to top button