বাংলা সিরিয়াল

‘খড়িকে ছাড়ো, আগে আসল বউকে সামলাও’! পিঠখোলা পোশাকে সাহসী নাচ করতেই তুমুল ট্রোলড অভিনেত্রী দেবলীনা কুমার, আক্রমণ স্বামী গৌরবকেও

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী দেবলীনা কুমারের নাম। এই মুহূর্তে দুজনেই ছোটপর্দায় চুটিয়ে অভিনয় করছেন। স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা গৌরবকে। অপরদিকে তার স্ত্রী অভিনেত্রী দেবলীনা এই মুহূর্তে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় একটি সাহসী নাচের ভিডিও পোস্ট করতেই তুমুল কটাক্ষের সম্মুখীন হতে হলো গৌরব দেবলীনা দুজনকেই। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। পাশাপাশি অনুগামীদের সঙ্গে বেশ সক্রিয়ভাবে ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি একটি অনুষ্ঠানে যাওয়ার আগে একটি বলিউডের হিন্দি গানের ভিডিওয় নাচ করেছিলেন অভিনেত্রী। সেটি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিতেই অনুগামীদের প্রশংসা পেলেও নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশের কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

এদিন অনেকেই অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে জানিয়েছেন তার উচিত ধারাবাহিকের স্ত্রী নয় বরং তার আসল স্ত্রী দেবলীনা কুমারকে সামলানো। তবে অভিনেত্রী কিন্তু তার নাচের প্রতিভার জন্য দারুন প্রশংসিত হয়েছেন তার গুণমুগ্ধ অনুগামীদের কাছে। যারা কমেন্টের মাধ্যমে ভালোবাসায় ভরিয়েছেন তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button