বাংলা সিরিয়াল

শিরিনের সাথে বিয়ে করে লেডিস হোস্টেলে গুড্ডির সাথে রাত কাটাচ্ছে অনুজ! এইভাবে পরকীয়াকেই প্রশ্রয় দেওয়া হচ্ছে!গুড্ডি ধারাবাহিকের গল্প দেখে বিরক্ত দর্শক!

স্টার জলসার বর্তমানে একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গুড্ডি’। ধারাবাহিকটি যখন শুরু হয়েছিল তখন দেখানো হয়েছিল, একটি মেয়ের আই পি এস অফিসার হওয়ার গল্প। কিন্তু ধারাবাহিকটি যত এগোতে থাকে তত বস্তা পচা কাহিনীর দিকে মোড় নিতে থাকে। পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন দেখা একটি মেয়ের সাংসারিক জীবনের ক্যাচাল দেখানো হতে থাকে। পরিস্থিতির চাপে পড়ে গুড্ডি আর অনুজের বিয়ে হয়ে যায়, কিন্তু তখন অনুজ শিরিনকে ভালোবাসতো, তাই গুড্ডির সাথে খুবই খারাপ ব্যবহার করতো।

এরপর গুড্ডি মনেপ্রাণে চায় যে তাদের বিয়ে ভেঙে যাক এবং অনুজ শিরিনের বিয়ে হোক। এই কারণে তারা একে অপরকে ডিভোর্স দেয়। এরপর অনুজ শিরিনকে বিয়ে করে কিন্তু এত কিছুর পরেও দেখা যায় যে অনুজের মনে গুড্ডির প্রতি ভালোবাসা উদয় হয়েছে। সে এখন শিরিনের সাথে রীতিমতো খারাপ ব্যবহার করছে।

এখানেই শেষ নয়, লেডিস হোস্টেলে যেখানে গুড্ডি থাকে সেখানে সে চলে যায় এবং সেখানে সে রাত কাটায়, গুড্ডিও পুরো বিষয়টাকে প্রশ্রয় দেয়। ঝড় বৃষ্টির অছিলায় সে অনুজকে লেডিস হোস্টেল থেকে না খাইয়ে ছাড়বে না, অন্যদিকে তাকে সরাসরি চলে যেতেও বলছে না আর অনুজ আবার এই রাতটাকে স্মরণীয় করে রাখতে চাইছে। এই গল্পের প্লট দেখে বিরক্ত হয়ে যাচ্ছে দর্শক।

তারা বলছে এ আবার কেমন গল্প যদি মনের ভেতরে এত টান ছিল তাহলে ডিভোর্সের আগে কেন প্রকাশ করল না। ডিভোর্সের পরই বা কেন প্রকাশ করল না শিরিনকে বিয়ে করার আগে তো অনুজ বলতে পারতো? গুড্ডিও তখন নিজের ইমোশন প্রকাশ করতে পারতো তা না করে অন্য একটা মেয়েকে বিয়ে করার পর নিজের এক্স ওয়াইফ এর প্রতি দরদ উথলে উঠেছে।

অন্যদিকে গুড্ডি সে যদি সত্যিই চায় অনুজ আর শিরিন সুখে থাকুক তাহলে বারবার তাদের সামনেখানে যাওয়ারই বা কী দরকার? শিরিন ডাকলেই তাকে যেতে হবে? ধারাবাহিকের মধ্যে একরকম ভাবে পরকীয়াকে প্রাধান্য দেওয়া হচ্ছে, এবং একটি স্ত্রীকে অপমান করার বিষয়টিকেও দেখানো হচ্ছে,শিরিন যেমনই হোক কোন স্ত্রী এই বিষয়টা মানতে পারবে না যে তার স্বামী প্রাক্তন স্ত্রীর সাথে আছে! কিন্তু ধারাবাহিকের মধ্যে শিরিনকেই খারাপ ভাবে তুলে ধরা হচ্ছে যেন শিরিনের উচিত বিয়ে করে আবার ডিভোর্স দিয়ে দেওয়া অনুজকে!- এই প্লট দেখে দর্শকরা ধৈর্য হারাচ্ছেন।

Back to top button