বাংলা সিরিয়াল

‘সান্তার কাছে মিঠাই কে দেখতে চাওয়ার আবদার করে শাক্য প্রমাণ করে দিল মিঠিকে পেলেও মা কে সে ভুলতে পারে নি’! মিঠাই এর বড়দিনের প্রোমো দেখে খুব খুশি দর্শকরা!

জি বাংলার জনপ্রিয় একটি মিঠাই। তবে বর্তমানে এই ধারাবাহিকে অনেক নতুনত্ব এসেছে গল্পের মধ্যে নানান রকম মোড় এসেছে এবং অনেক টুইস্ট এসেছে। যেমন এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে কয়েক বছর আগে মিঠাই মারা গেছে এবং তারপর শাক্য বড় হয়ে গেছে। হুবহু মিঠাই এর মতো দেখতে মিঠি মনোহারায় ফিরে এসেছে, সে এসে শাক্যর ভীষণ ভালো বন্ধু হয়ে গেছে, কিন্তু তবুও শাক্য কিন্তু মিঠাইকে এখনো মন থেকে ভোলে নি।

সম্প্রতি একটি প্রোমো দিয়েছে জি বাংলা কর্তৃপক্ষ যেখানে দেখা যাচ্ছে যে মিঠিকে মন থেকে মেনে নিলেও মা মিঠাই কে ভুলতে পারে নি শাক্য,তাই সম্প্রতি যে প্রোমোটি দিয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বড়দিনের সান্তার কাছে শাঅ্য চাইছে তার মাকে সে একবার দেখতে চাই। এই কথাটা আড়াল থেকে শুনে ফেলেছে সিড ও মিঠি। যা শুনে ওদের দুজনেরই মন খারাপ হয়ে গেছে।

এইবার দেখা যায় যে, মিঠি হুবুহু মিঠাইয়ের মতো সেজে শাক্য কাছে এসে বলেছে,শাক্য সোনা। – এই কথাটা শুনে শাক্য ঘুম থেকে উঠে পড়ে আর মাকে জড়িয়ে ধরে। এই প্রোমোটি দেখে মিঠাই ভক্তরা কিন্তু খুব খুশি তারা মনে করছেন এর মাধ্যমে জি বাংলা প্রোডাকশন যেমন দর্শকদের একটা হিন্টস দিলেন যে , মিঠি ই মিঠাই, তেমনি এটা বোঝা গেল যে, হুবহু মায়ের মত দেখতে মিঠিকে ফেরত পেলেও শাক্যর মন থেকে এখন‌ও মিঠাই মুছে যায় নি।

সন্তান যে এখনো তার মাকে ভোলে নি তা দেখে দর্শকের একাংশ ভীষণ খুশি হয়েছেন। তারা মনে মনে এটাই চাইছিলেন, আরেক অংশের মানুষ এটা দেখে বুঝতে পারলেন যে মিঠিই আসলে মিঠাই।এই প্রোমোর মাধ্যমে দর্শকদেরকে সেই বার্তায় দেওয়া হলো।

Back to top button