বাংলা সিরিয়াল

এসব কী অসভ্যতা আর ইয়ার্কি! রাধিকাকে পড়তে না দিয়ে প্রেম করছে পোখরাজ, আবার নিজের মুখেই বলছে! এমন সংলাপ হলে পরিবারের সঙ্গে বসে দেখব কী করে, প্রশ্ন নেটিজেনদের

যতই ঝগড়া দিয়ে তাদের প্রেম পর্ব শুরু হোক এখন দুজনের মধ্যে বেশ মাখোমাখো সম্পর্ক। বর্তমানে বাংলা ধারাবাহিক(Bengali TV Serial) এক্কা দোক্কা(Ekka Dokka) দর্শকদের মনে বেশ জায়গা অর্জন করেছে। যদিও শুরু থেকেই চর্চায় ছিল এক্কাদোক্কা। লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিককে মুখ্য ভূমিকায় দেখা যায় সপ্তর্ষি মৌলিক(Saptarshi Moulik) এবং সোনামণি সাহাকে(Sonamoni Saha)।

প্রসঙ্গত দুজনেই মেডিকেল স্টুডেন্টের চরিত্রে অভিনয় করছে। শুধু তাই নয় দুজনেই সমান মেধাবী। তবে ধারাবাহিক শুরু হবার পর থেকে পড়াশোনা বাদে আর বাকি সবকিছুই দেখে ফেলেছেন দর্শক। জানিয়ে বারবার সোশ্যাল মাধ্যমে নানা অভিযোগ তুলেছেন লেখিকার বিরুদ্ধে।

তবে এবার অভিযোগ উঠল অসভ্যতামী এবং ইয়ার্কির বিরুদ্ধে। দর্শকদের একাংশ দাবি করেছে ধারাবাহিক নাকি এমন কিছু ‘অ্যাডাল্ট’ সংলাপ দেওয়া হয়েছে যা পরিবারের বাকি সদস্যদের সঙ্গে বেশি দিন বসে দেখা যাবে না। ধারাবাহীকে দেখানো হচ্ছে সামনে রয়েছে তাদের পরীক্ষা। তাই রাধিকা পরীক্ষার জন্য পড়ার চেষ্টা করছে। সেই সময় পোখরাজ এসে তার সঙ্গে ইয়ার্কি মারছে। তার কথায় রাতের বেলা সে রাধিকাকে ঘুমোতে দেয় না। তাই নাকি রাতজাগা অভ্যেস হয়ে গেছে তার।

এসব দৃশ্য টিভির পর্দায় আসতেই রীতিমতো কটাক্ষ শুরু করেছেন দর্শকরা। কেউ কেউ বলছেন লেখাপড়ার নাম নেই শুধু ইয়ার্কি মেরে বেড়াচ্ছে। রাতের বেলা স্ত্রীকে ঘুমোতে দেয় না পোখরাজ সেটা আবার নিজেই বলছে। এইসব দৃশ্য বাংলা টেলিভিশনে ধারাবাহিকে দেখানো হলে আর বেশিদিন সকলের সঙ্গে বসে দেখা যাবে না।

Back to top button