বাংলা সিরিয়াল

‘১০ বছর পর বড় পর্দায় ফিরছেন জি টিভির নাগিন সিরিয়ালের লিড সায়ন্তনী ঘোষ!’মহাভারতের সত্যবতীকে বড়পর্দায় দেখবার জন্য উচ্ছ্বসিত দর্শক!

বর্তমানে কালার্স বাংলায় নাগিনের ৬ টা সিজন এসেছে, কিন্তু এখনো দর্শক ভোলেননি জি টিভির প্রথম নাগিন সিরিয়ালটি। হ্যাঁ,
জি টিভিতে ২০০৭ সালে নাগিন : ওয়াদো কি অগ্নিপরীক্ষা সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন সায়ন্তনী ঘোষ। পরবর্তীতে মহাভারত, মঙ্গলময়ী সন্তোষী মা, কর্ণ সঙ্গিনীর মতো অভিনয় করার সাথে প্রসেনজিৎ চ্যাটার্জির সাথে রাজু আঙ্কেল ছবিতে অভিনয় করেছিলেন তিনি, যা রীতিমতো জনপ্রিয় হয়। এছাড়াও হিন্দি মহাভারত ধারাবাহিকে সত্যবতী চরিত্রটি করেছিলেন তিনি, জনপ্রিয় এই অভিনেত্রীকে বিগত ১০ বছর বড় পর্দায় আর দেখা যায় নি। দর্শকরা তাকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষা করে বসেছিলেন। অবশেষে অভিনেত্রীর তরফ থেকে সুখবর এলো, জানা গেল দীর্ঘ ১০ বছর পরে বড় পর্দায় কাম ব্যাক করছেন তিনি।

২০১৩ সালে হিন্দি মুভি হিম্মতওয়ালায় একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিলো সায়ন্তনীকে, তারপর থেকে ছোট পর্দায় একচেটিয়া ভাবে কাজ করে চললেও বড় পর্দায় আর দেখা যায় নি তাকে। তবে গত শনিবার রাত্রে যশরতের প্রোডাকশন হাউসের গ্রান্ড লঞ্চিং পার্টিতে নজর কাড়লেন অভিনেত্রী। এই প্রযোজনা সংস্থার ‘মেন্টাল’ ছবি দিয়ে আবার বড় পর্দায় কাম ব্যাক হবে নাগিন খ্যাত সায়ন্তনী ঘোষের!

দশ বছর পর তিনি আবার ফিরছেন তাই তার ভক্তরাও তাকে দেখবার জন্য উৎসাহিত।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দীর্ঘ ১৭ বছর পর আবার বড় পর্দায় ফিরছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী ঘোষ

আগের কাজ : একদিন প্রতিদিন, নাগিন, মহাভারত, ক্রাইম পেট্রোল, ইতনা করো না মুঝে প্যায়ার, নামকরণ, রক্ত সম্বন্ধ, গুস্তাখ দিল, সাসুরাল সিমার কা, মঙ্গলময়ী সন্তোষী মা, কর্ণ সঙ্গিনী, নাগিন ৪, তেরা ইয়ার হু মে, আলি বাবা সহ অনেক অনেক সিরিয়াল।

২০০৫ ও ২০০৬ সালে তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে জুটি বেঁধে পর পর তিনটি সিনেমা করেন। ২০২৩ সালে যশ দাশগুপ্তের নতুন প্রোডাকশন হাউজের প্রথম মুভিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে সায়ন্তনী ঘোষ কে।
শুভকামনা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh