বাংলা সিরিয়াল

‘বাংলা টেলিভিশনের প্রথম নাটক সন্ধ্যাতারা, যেখানে কুড়ি পর্বেও নায়ক নায়িকার প্রপারলি দেখা হয়নি!এতটাই স্লো এপিসোড যাচ্ছে!’তিন সপ্তাহ হতে চলল এখনো নায়ক নায়িকার সামনাসামনি সেভাবে দেখাই হলো না! সন্ধ্যাতারা নিয়ে ক্ষোভ প্রকাশ দর্শকের!

যে কোনো ধারাবাহিক জনপ্রিয়তার শিখরে ওঠে নায়ক নায়িকার কেমিস্ট্রির কারণে,ধারাবাহিকের গল্প, অভিনেতা-অভিনেত্রীর অভিনয় যতই সুন্দর হোক একটি ধারাবাহিক দিন শেষে সফল হয় নায়ক নায়িকার প্রেমের গভীরতার কারণেই, সেই কারণে যে কোনো ধারাবাহিক শুরুর দু-তিনদিনের মধ্যেই নায়ক নায়িকার একটা সাক্ষাৎকার হয়ে যায় এবং ধারাবাহিক শুরুর এক সপ্তাহের মধ্যেই নায়ক-নায়িকার মধ্যে একটা গল্প শুরু হয়। সে মান অভিমানের হতে পারে,ভুল বোঝাবুঝির হতে পারে, শত্রুতার হতে পারে কিংবা বন্ধুত্বের হতে পারে-শুরু হয়ে যায়। কিন্তু কিছু কিছু ধারাবাহিকের ক্ষেত্রে অনেকগুলি পর্ব মিটে যাওয়ার পরেও নায়ক-নায়িকার মধ্যে দেখা সাক্ষাৎ সেভাবে হয় না এবং যে কারণে টিআরপির ওপর এফেক্ট পরে, যেমনটা হয়েছে,
স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারার ক্ষেত্রে।

সন্ধ্যা তারাতে প্রায় দুই সপ্তাহের ওপর এপিসোড হয়ে গেলো এখনো নায়ক নায়িকার মধ্যে দেখা টুকু হয় নি। নায়িকা ও এখনো নায়ককে দেখেনি, নায়ক ও এখনো অবধি নায়িকাকে সেভাবে দেখেনি। যে কারণে দর্শক হতাশ হয়ে পড়েছেন। দর্শকের বক্তব্য হল সন্ধ্যা তারা ধারাবাহিকে তারা ও আকাশ নীলের সম্পর্কের কেমিস্ট্রি দেখানো হচ্ছে, যেটা দেখতে তারা একেবারেই উৎসাহিত নয়। তারা নায়ক নায়িকার কেমিস্ট্রি দেখতে চায় কিন্তু নায়ক নায়িকার গল্প দেখানো হচ্ছে না, যার প্রভাব পড়ছে টি আর পির ওপর।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে সন্ধ্যা ছবিটা দেখতে পেলো। যেটা আদতে দেখা হয়নি।

৩ তারিখ: সন্ধ্যা ছবিটা নিয়ে ভাববে। তারা আকাশকে বাচাবে। বাকিরা জেলে বসে মাঠানকে ছাড়ানোর চেষ্টা করবে।

৪ তারিখ : আকাশ হয়তো আস্তে আস্তে সুস্থ হবে। সন্ধ্যা কাজে যাবে। প্রতিবেশি অথবা মন্টুর লোকজন ঝামেলা করবে। সন্ধ্যা প্রতিবাদ করবে।

৫ তারিখ : আকাশ হয়তো ওর মায়ের খবর জানতে পারে। আরোও পরেও হতে পারে।

৬ তারিখ : আকাশ ফিরে আসবে। জেলে গিয়ে মাকে দেখে ইমোশনাল হয়ে পড়বে। এবং সন্ধ্যাকে দেখে নেয়ার কথা বলবে

অত:পর ৭-৮ তারিখ আবার সন্ধ্যা আকাশের দেখা হওয়ার একটা ছোট্ট আশা দেখতে পাচ্ছি। তানাহলে আরোও দুইদিন ওয়েট করতে হবে।

প্রথম হয়তো কোনো নাটক এমন হয়েছে যেটায় নায়ক নায়িকার প্রোপারলি দেখা ২০ পর্বেও হয়নি৷ অনেক ধারাবাহিকে তো বিয়েও হয়ে যায়।

তবুও আশাবাদী যে আমার প্রেডিকশন টা ভুল হোক। খুব ঘটা করে আবার পোস্ট করতে পারি খুব জমজমাট হচ্ছে দেখতে ভুলবেন না।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh