বাংলা সিরিয়াল

‘গোধূলি আলাপ,মেয়েবেলা শেষ হলেও পূর্ণিমা মিত্র আর অরিন্দম রায়ের চরিত্রদুটো মনে রাখব!প্রতিটা দৃশ্যে এরা বুঝিয়ে দিয়েছেন জাত অভিনেতা কাকে বলে!’কৌশিক সেন ও চিত্রা সেনের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

রুপোলি পর্দায় অনেক ছোট বড় মুখ আসে, কাজ করে, চলে যায়, কিছু মানুষ বিখ্যাত হয়ে যান, কিছু মানুষ ইতিহাস হয়ে যান আর কিছু মানুষ কালের নিয়মে হারিয়ে যান তাদের আর খুঁজে পাওয়া যায় না। আবার কিছু মানুষ থাকেন যারা ধারাবাহিকভাবে একটার পর একটা কাজ করতে থাকেন। এই সমস্ত অভিনেতা অভিনেত্রীদের মধ্যে যখন দেখা যায় যে, কোন মানুষ বংশ-পরম্পরা সূত্রে ভালো অভিনয় করছেন তখন তাদের নিয়ে একটা আলাদা আলোচনা হয়। যেমন রঞ্জিত মল্লিক ও কোয়েল মল্লিকের কথা বলা চলে, অভিনয়ের ক্ষেত্রে রঞ্জিত মল্লিক যেভাবে বাংলা সিনেমায় ইতিহাস সৃষ্টি করেছেন তার যোগ্য উত্তরসূরী হিসেবে কোয়েল মল্লিক‌ও নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে নিজের বাবার নাম উজ্জ্বল করেছেন প্রমাণ করেছেন তিনি সত্যিই রঞ্জিত কন্যা। ঠিক একইভাবে আরো এক মা ছেলের জুটি রূপোলি পর্দার জগতে নিজেদের অনবদ্য অভিনয় দক্ষতার দ্বারা ইতিহাস সৃষ্টি করেছেন।

একজন জনপ্রিয় অভিনেত্রী চিত্রা সেন অপরজন তার‌ই ছেলে জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন, বাস্তবে মা ছেলের এই জুটি নিজেদের অভিনয় দক্ষতার দ্বারা দর্শককে মুগ্ধ করে এসেছেন এবং আজও করে চলেছেন। সম্প্রতি কৌশিক সেন ও চিত্রা সেন টেলিভিশনের পর্দায় পরপর দুটি ধারাবাহিক করেন, কৌশিক সেন করেন গোধূলি আলাপ আর চিত্রা সেন করেন মেয়ে বেলা। দর্শকদের কথায়, দুটো ধারাবাহিক শেষ হয়ে গেলেও এই দুই ধারাবাহিকে কৌশিক এবং চিত্রা সেনের অভিনীত চরিত্র দুটি মনে রাখার মত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পূর্ণিমা মিত্র (মেয়েবেলা)
অরিন্দম রায় (গোধূলি আলাপ)

কৌশিক সেন ও চিত্রা সেন। বাস্তবে মা ও ছেলে।

একজনের জন্য গোধূলি আলাপ দেখা শুরু করেছিলাম, আরেকজনের জন্য মেয়েবেলা।
আজ গোধূলি আলাপ ও মেয়েবেলা দুটোই শেষ (আমি অবশ্য বীথিকা মিত্রর অধঃপতন দেখে কিছু মাস আগেই মেয়েবেলা দেখা ছেড়ে দিয়েছিলাম) তবে এই পূর্ণিমা মিত্র আর অরিন্দম রায়কে আমি মনে রাখব। আর মনে রাখব এই দুজনের অভিনয়। প্রতিটা দৃশ্যে, প্রতিটা সংলাপে এনারা বুঝিয়ে দিয়েছেন জাত অভিনেতা কাকে বলে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh