বাংলা সিরিয়াল

‘দীপা ফিরেই বা কি হবে?সেই তো সূর্য চেচামেচি করবে আর দীপাও চুপচাপ বেড়িয়ে যাবে’সোনা রূপাকে নিয়ে দীপা ফিরলো সেনগুপ্ত বাড়িতে!প্রোমো দেখে খুশি নয় দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে, সোনা যেদিন থেকে জানতে পেরেছে, সূর্য তার কেউ নয়, সে একজন অনাথ, তবে থেকে সে সূর্যের সাথে অন্য রকম ব্যবহার করছে এবং ভীষণ রকম কান্নাকাটি করছে। সূর্য প্রথমে এই সমস্ত অবস্থার জন্য দীপাকেই দায়ী করেছিল সে ভেবেছিল যে দীপাই সোনার ব্রেন ওয়াশ করেছে কিন্তু পরে জানতে পারে যে সোনাকে অনাথ কথাটা বলেছে রত্না। তখন সে দীপার কাছে ক্ষমা চায় কিন্তু একই সাথে সে সোনার থেকে দীপাকে দূরে থাকতেও বলে এইসব শুনে রূপা রেগে যায় এবং দীপাকে নিয়ে নিজের বাড়ি চলে যায়। অন্যদিকে রূপাও দীপাকে বলে যে, সে সূর্যর টাকায় পড়াশোনা করবে না, দীপা যদি টাকা দেয় একমাত্র তবেই সে পড়াশোনা করবে।

 

রূপা নিজে দীপাকে না জানিয়ে রাস্তায় ফুল বিক্রি করতে বেরোয় এবং কতগুলো কিডন্যাপারদের খপ্পরে পড়ে, তখন সূর্য তাকে বাঁচায় এবং দীপার কাছে নিয়ে আসে আবার দীপাকে এই সমস্ত ঘটনার জন্য দায়ী করে। সম্প্রতি অনুরাগের ছোঁয়ার একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে সোনা রূপাকে নিয়ে সূর্যের বাড়িতে ফিরে এসেছে দীপা। সূর্য তখন দীপাকে জিজ্ঞেস করে তুমি কোন অধিকারে এই বাড়িতে ফিরে এসেছো?

দীপা বলে, মায়ের অধিকারে, আমার দুই সন্তান সোনা রূপা দুজনের‌ই অধিকার আছে, তাদের বাবা-মা দুজনেরই ভালোবাসা পাওয়ার।- এই কথা শুনে লাবণ্য সেনগুপ্ত শঙ্খ বাজাতে শুরু করে আর মিশকার মুখ থমথমে হয়ে যায় সোনাকে দেখে সূর্য হাসে।

‌সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই প্রোমোর কমেন্ট বক্সে লিখেছেন যে,“ফিরেই বা কি হবে??? সেই তো সূর্য চেচামেচি করবে আর দীপাও চুপচাপ বেড়িয়ে যাবে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh