বাংলা সিরিয়াল

‘এক্কাদোক্কায় বারবার এইভাবে রাধিকা ওপর মারধোর করা হচ্ছে! এইসব দেখে সবাই কি শিখবে ব‌উয়ের উপর অত্যাচার করা?’ শাশুড়ির রাধিকাকে আবার ধাক্কা মেরে ফেলে দেওয়ার এপিসোড দেখে রেগে লাল নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কাতে দেখা যায় যে, রাধিকাকে পোখরাজের বাড়ির কেউই প্রথম থেকে মেনে নিতে পারেনি, তার সাথে অত্যন্ত খারাপ ব্যবহার করেছে এমন কি বৌভাতের রাত্রে তাকে একটা নতুন শাড়ি দেওয়ার বদলে বাড়ির কাজের লোকের পরা একটা পুরনো শাড়ি তাকে পরানো হয়েছিল! লোকের কাছে যাতে সে হাসির পাত্র হয় সেই কারণে ইচ্ছাকৃত ভাবে তাকে চড়া মেকআপ দেওয়া হয়ে ছিলো।

বিয়ের পর নতুন বউ হিসেবে বাড়িতে ঢুকতেই তাকে ধাক্কা মেরে ফেলে তার মাথা ফাটিয়ে দিয়েছিল তার শাশুড়ি মা, এরপর দেখা যায় যে পোখরাজের মা অর্থাৎ রাধিকার শাশুড়ি নিজের ছেলে এবং স্বামীর প্রতি অভিমান করে সুইসাইড এটেম্পট করেন। রাধিকা কিন্তু বউ হিসেবে নিজের দায়িত্ব এবং কর্তব্য সমানে পালন করে যেতে থাকে।
সমস্ত অবস্থায় তার পাশে থাকে তার স্বামী পোখরাজ।

সম্প্রতি দেখা যাচ্ছে যে বাড়ির সমস্ত কাজ সামলে রাধিকা কলেজে পরীক্ষা দিতে গেছে, এরপর কলেজ থেকে ফেরার পর তার শাশুড়ি রেগে আছে তখন রাধিকা বলছে, আমি ছিলাম না ঠিক আছে, কিন্তু এখন তো আমি চলে এসেছি এখন উপরে চলো।- এরপর দেখা যায় পোখরাজের মা রাধিকাকে ধাক্কা মেরে ফেলে দেয় আর রাধিকার মাথায় আবার আঘাত লাগে। বারবারই একই দৃশ্য দেখতে দেখতে বিরক্ত দর্শক এইবার মুখ খুললেন। সোশ্যাল মিডিয়ায় বারবার এই বিষয়টা নিয়ে একদল মানুষ প্রথম থেকেই আওয়াজ তুলেছেন।

বিয়ের পর একবার রাধিকাকে মেরে তার মাথা ফাটিয়ে দেওয়া হয়েছিল এই নিয়ে দুবার। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, এত ধারাবাহিক আসছে, এত যুগ বদলাচ্ছে, কিন্তু ধারাবাহিকে ধারাবাহিকে বাড়ির বউএর ওপর এই রকম অত্যাচার দেখানো হচ্ছে! এ থেকে সমাজ কী শিখবে?

Back to top button