বাংলা সিরিয়াল

স্কুলে ছাত্র বন্দুক নিয়ে এসেছে! আর কী কী দেখাবে স্টার জলসা? বাংলা মিডিয়ামের অতিরঞ্জিত গল্প নিয়ে মারাত্মক ক্ষুব্ধ দর্শক

কথায় বলে গল্পের গরু গাছে ওঠে। তবে বাংলা ধারাবাহিক(Bengali Serial) বাংলা মিডিয়াম (Bangla Medium)তার থেকেও বেশি কিছু দেখিয়ে দিয়েছে। ইতিমধ্যে নতুন এই ধারাবাহিক শুরু হয়ে গিয়েছে স্টার জলসার পর্দায়। জি বাংলার অন্যতম জনপ্রিয় জুটি ‘কৃষ্ণকলি’ খ্যাত নীল ভট্টাচার্য(Neel Bhattacharya) এবং তিয়াসা লেপচা (Tiyasa Lepcha)আবার একবার ফিরে এসেছেন এই ধারাবাহিকের হাত ধরে। তবে শুরুর দিন থেকেই এই ধারাবাহিক ছিল দর্শকদের চর্চার অন্যতম কেন্দ্রতে।একের পর এক এমন অবাস্তব জিনিস দেখানো হয়ে যাচ্ছে এই ধারাবাহিকে, যা নিয়ে রীতিমতো বিরক্ত দর্শকরা।

ধারাবাহিকের শুরুতেই সিরিয়ালের নায়িকা ইন্দিরার চেহারা একেবারেই পছন্দ হয়নি দর্শকদের। ধারাবাহিকে ইন্দিরাকে দুটি বিনুনি বেঁধে দেখা গিয়েছে। যা একটু বেশি বাড়াবাড়ি করে দেখানো হয়েছে বলে মত ছিল দর্শকদের।

কিন্তু আজকাল বাংলা ধারাবাহিক নিয়ে এই অভিযোগ প্রায়শই সোশ্যাল মিডিয়া দেখা যায় যে তারা একটু বেশি অতিরঞ্জিত করে যাবতীয় ঘটনা দেখায়। যদিও তার লুক কিছুটা মেনে নিয়েছিলেন দর্শকরা হঠাৎ করে ধারাবাহিকে দেখানো হয় সালফিউরিক অ্যাসিড দিয়ে আগুন নিভিয়ে দিয়েছে নায়িকা ইন্দিরা। আর এই দৃশ্য সোশ্যাল মাধ্যমে ট্রোলের(Troll) শিকার।

ধারাবাহিকে দেখানো হয়েছে স্কুলের রসায়ন ল্যাবে আগুন লেগে যাওয়ায় হাতের কাছে জল না পেয়ে উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়েছেন ধারাবাহিকের নায়িকা। ল্যাবের মধ্যে থাকা H2so4 এবং তার সঙ্গে ডিটারজেন্ট মিশিয়ে তা দিয়ে জল বানানোর চেষ্টা করেছেন তিনি।

এবং সেটা দিয়েই আগুন নিয়ন্ত্রণে এনেছেন নায়িকা। যা দেখে রীতিমতো হইচই নেট দুনিয়াতে। আর এই রেশ কাটবে না কাটতেই বাংলা মিডিয়াম ধারাবাহিকের নতুন ট্র্যাক দেখে ফের কটাক্ষ করলে দর্শকরা। স্টার জলসার এই নতুন ধারাবাহিকের নতুন পর্বে দেখা গিয়েছে স্কুলের মধ্যে একটি লোডেড বন্দুক নিয়ে হাজির হয়েছে এক ছাত্র।

শুধু তাই নয় , সহপাঠীদের মধ্যে সেই লোডেড বন্দুকটি নিয়ে শো অফ করতে দেখা গিয়েছে তাকে। যা দেখে দর্শকদের একাংশ বেশ ক্ষেপে গিয়েছে। অনেকের বক্তব্য স্কুলের মধ্যে একজন ছাত্র কী ভাবে লোডেড বন্দুক নিয়ে আসতে পারে। শুধুমাত্র দর্শকদের মধ্যে জনপ্রিয়তা সৃষ্টি করার জন্যই মাত্রাতিরিক্ত গল্প দেখানো হচ্ছে। প্রশ্ন উঠতে শুরু করেছে আর ঠিক কী কী দেখাবে স্টার জলসা।

Back to top button