বাংলা সিরিয়াল

মাথার তার কেটে গেল পর্ণার! এবার ঈশাকে দেবে জোরদার টাইট? প্রকাশ্যে এলো প্রোমো

জি বাংলার অন্যতম ধারাবাহিক হলো নিম ফুলের মধু। প্রতিদিন দুর্দান্ত কিছু এপিসোড দেখিয়ে মানুষের মন জয় করে নিচ্ছে এই ধারাবাহিক। টিআরপি তালিকাতে প্রথম পাঁচে সবসময় দেখা যায় এই ধারাবাহিককে। এবারেও কিন্তু তার ব্যতিক্রম হয়নি। প্রথম পাঁচে তো ছিলই, তবে দ্বিতীয় স্থানে দেখা গেছে এটিকে। দত্ত বাড়িতে এখন বিয়ের আমেজ চলছে। সৃজন অবশ্য বিয়ে করে নিয়েছে পর্নাকে।

প্রতিদিন হু হু করে বাড়ছে নিম ফুলের মধু ধারাবাহিকের টিআরপি। বিশেষ করে সৃজন আর পর্নার আলাদা আলাদা বিয়ে দেখতে মুখিয়ে ছিল দর্শকরা। তবে বিয়ের পর এমন একটি পদক্ষেপ নিল পর্না, যা দেখে প্রশংসার ঝড়। ধারাবাহিকের বর্তমান প্লট বলছে, এতদিন ঈশার সঙ্গে ছেলের বিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। এদিকে পর্নার নকল বিয়ের আয়োজন করে দত্ত বাড়ির বাকিরা। তবে সব কিছুই জানত না সৃজন।

অবশেষে বিয়ের দিন কার্তিক জোর করে পর্নার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতে গেলেই পর্না ‘সৃজন বাঁচাও’ বলে চিৎকার করে। ব্যাস, তখনই বিয়ের পিঁড়ি ছেড়ে উঠে এসে সৃজন নকল বরকে এক থাপ্পড় মেরে, পর্নার সিথিতে সিঁদুর পরিয়ে দেয়। বিয়ের পরেই দত্ত বাড়ি ছেড়ে পালায় পর্না এবং সৃজন। সৃজনের জেঠু পিছন পিছন তাড়া করেও কিছু করতে পারেনি।

আরও পড়ুন : ডিভোর্সের বদলে বৃষ্টিতে রোম্যান্স সোহাগ-চাঁদের! প্লাস সাইজ নায়িকার আবেদনময়ী লুক দেখে ভিরমি খাবেন রবিনাও

আজকের পর্বে দর্শকরা দেখতে পাবেন, বাড়ি থেকে অনেকটা দূরে গিয়ে একান্তে সময় কাটাবে সৃজন এবং পর্না। সেই সময়ই সৃজন পর্নাকে বলে দেবে, ইশা তার ঘরে এক রাত কাটিয়ে কিভাবে তাকে ফাঁসিয়ে বিয়ে করতে চেষ্টা করেছিল। পর্নাকে এটা বললে সে যদি সৃজনকে ছেড়ে চলে যায়, তাই ভয়ে বলতে পারেনি সে।

নাহ্, বাড়ি আর সৃজনকে ছেড়ে কোথাও যাবে না পর্না। সৃজনের প্রতি গভীর ভালোবাসা এবং শ্রদ্ধা আছে তার। আর সেই জোরেই অগ্নিসাক্ষী করে অনেক বড় শপথ নেবে পর্না। সৃজনের চরিত্র নিয়ে যে প্রশ্ন উঠেছে, সেটার সুরাহা সে করবেই। আগুনের উপর হাত রেখে প্রতিজ্ঞা করে পর্না বলে, “আমি আলোকপর্না দত্ত, প্রতিজ্ঞা করছি আমার স্বামীর চরিত্রে যে মিথ্যে কলঙ্কের দাগ লাগানো হয়েছে, তার কঠিন প্রতিশোধ নেব আমি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh