বাংলা সিরিয়াল

একেবারে মোক্ষম জবাব! চাকরি করা নিয়ে ফুট কাটতেই সৃজনের মুখে ঝামা ঘষে দিলে পর্না, পুরনো নিয়ম মেনে বরের কপালে লাগালো হলুদ,তাই দেখে শাশুড়ির মুখ হাড়ি

জি বাংলার(Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। যে ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)। পাশাপাশি ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ অরিজিতা মুখোপাধ্যায়কে দেখা যাচ্ছে পর্নার শাশুড়ি কৃষ্ণার চরিত্রে।

মূলত আধুনিক পরিবারের মেয়ে পর্না নিজের ইচ্ছায় একান্নবর্তী সেকেলে পরিবারের ছেলে সৃজনের সঙ্গে বিয়ে করে। তারপর থেকেই একটার পর একটা সমস্যা আসতে শুরু করে তাদের জীবনে। তবে সেই সমস্যা বেশিরভাগটাই এনেছে কৃষ্ণা। তবে পর্না বুদ্ধিমতী। সে নিজের বুদ্ধি দিয়ে প্রত্যেকটা চাল মাত করছে। এমনকি তার চাকরি করা নিয়ে যে গোল দত্ত পরিবারে বেঁধে ছিল সেটাও ভালোভাবেই মোকাবেলা করেছে ঠাম্মির বুদ্ধিতে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো যাচ্ছে দত্ত বাড়িতে পুরনো রেওয়াজ মেনে আবার সরস্বতী পুজোর অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। সেটাও কিছুটা পর্নার বুদ্ধিতে। যেহেতু সে সাংবাদিক তাই নিজেদের পুরনো সরস্বতী পুজো নিয়ে একটি লেখা লেখে সে। যা দেখে পর্নার অফিস এবং সিজনের অফিসের লোক তাদের বাড়ি আসবে বলে। স্বাভাবিকভাবেই পূজোর আয়োজন আবার শুরু হয়েছে।

সরস্বতী পুজোর দিন হলুদ মেখে দিন শুরু করার রেওয়াজ রয়েছে এই বাড়িতেও। সৃজন যখন স্নানের আগে হলুদ মাখতে আসে তখন পুরনো রেওয়াজের কথা তুলে পর্নার অফিস যাওয়া নিয়ে প্রশ্ন তলে। পাশাপাশি খুটা মেরে কথা বলতে শুরু করে তার সঙ্গে। কিন্তু পর্না যুক্তি দিয়ে মুখ বন্ধ করে দিয়েছে সৃজনের। যাকে বলে একেবারে ঝামা ঘষা। বলেই বরের মাথায় হলুদ লাগিয়ে দিয়েছে। আর এই ঘটনাটা ঘটেছে কৃষ্ণার সামনে। নিজের বাবুউউউউকে এমন বেহাত হতে দেখে মুখ ফুলিয়ে বসে রয়েছে সে। যা দেখে দর্শকদের হাসি থামছে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh