বাংলা সিরিয়াল

দর্শকের পছন্দের জুটি সূর্য-দীপা, আর সূর্যেরও তাই! মুখ ফশকে বলে ফেলেই লজ্জায় মুখ লুকোলেন দিব্যজ্যোতি! চওড়া হাসি স্বস্তিকার মুখেও, অফস্ক্রিনে দুষ্টু মিষ্টি আড্ডায় মাতলো সূর্য- দীপা

পর্দার ভিতরে তাদের যতটা ঝগড়া পর্দার বাইরে ঠিক ততটাই ভাব। বাস্তবে সূর্য-দীপা থুরি দিব্যজ্যোতি-স্বস্তিকা দারুন ভালো বন্ধু। খুনসুটি পেলেই রয়েছে তাদের। সুযোগ পেলেই একে অপরের পেছনে লাগে লেগপুল করতে ভুলেন না তারা। আর এই সরল বন্ধুত্ব ফুটে উঠলো সাক্ষাৎকারে।

স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya) । নতুন বছরের শুরু থেকেই এই ধারাবাহিক(Bengali Serial) সবাইকে টপকে প্রথম স্থান দখল করে রয়েছে। টানা চার সপ্তাহ সেরার সেরা মুকুট রয়েছে তাদের মাথাতে। আর তার জন্য বেশিরভাগ কৃতিত্ব সূর্য এবং দীপার। সেই সঙ্গে তাদের দুই মেয়ে রুপা এবং সোনার।

সম্প্রতি টলি টাইমের পক্ষ থেকে একটি সাক্ষাৎকার নেওয়া হয়েছিল এই দুই তারকার। সেখানেই তাদের মিষ্টি বন্ধুত্বের গল্প ফুটে উঠেছে। যখন তাদের কাছে প্রশ্ন করা হয় দর্শকদের পছন্দের জুটি সূর্য-দীপা এই নিয়ে তারা কি বলতে চান। মুখ ফসকে দিব্যজ্যোতি বলে বসেন, ‘আমারও ভীষণ পছন্দের জুটি সূর্য দীপা’। তারপর কথা ঘুরিয়ে বলেন মানে আমাদের। তারপরই লজ্জায় লাল হয়ে মুখ লুকিয়ে ফেলেছেন তিনি। পাশে বসে থাকা স্বস্তিকা শুরু করেছেন লেগপুল।

একইসঙ্গে দুই মেয়ে সোনা এবং রুপাকে নিয়ে কথা বলতে নেই তারা। জানালেন ঠিক কতটা দুষ্টুমি করে হই হই করে তারা গোটা সেট মাতিয়ে রাখেন। তবে অনুরাগের ছোঁয়ার সেটে সব থেকে দুষ্টু কিন্তু সূর্য নিজে। সে কথা মেনেও নিলেন তিনি।

প্রসঙ্গত কথায় কথায় জানালেন আরো বড়সড় ধামাকা আসতে চলেছে আগামী দিনে। আসতে চলেছে তাদের রোমান্টিক মুহূর্ত। তবে সেটা ড্রিম সিকোয়েন্স। তবে দর্শকরা আর তাদের দূরে দূরে দেখতে পারছেন না। সবার একটাই ইচ্ছা মান অভিমানের পালা ভুলে সূর্য এবং দীপা এবার এক হোক। রুপা তার বাবা এবং সোনা তার মাকে ফিরে পাক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh