বাংলা সিরিয়াল

মিশকার দিন শেষ! লাবণ্য আর সূর্য এলো দীপাকে মিশকার হাত থেকে বাঁচাতে! দীপাকে খুন করতে গিয়ে হাতে নাতে ধরা পরল মিশকা! ধামাকা পর্ব অনুরাগের ছোঁয়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ দীর্ঘদিন ধরে নিজের স্লট ধরে রেখেছে। গত সপ্তাহেও এই ধারাবাহিক বেঙ্গল টপার হয়েছে, দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সুদীপা জুটি অর্থাৎ সূর্য দীপার গল্প। তবে বর্তমানে দেখা যাচ্ছে এই ধারাবাহিকের উত্তেজনা ধরে রাখছে সূর্য দীপার যমজ মেয়ে সোনা আর রুপা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, আগামী দিনে আরো বড় টুইস্ট আসতে চলেছে।

একদিকে দেখা যাচ্ছে মিশকা রাতের অন্ধকারে সেখানে পৌছে গেছে , যেখানে রুপাকে নিয়ে দীপা শুয়ে আছে। সে গেছে দীপা কে মারবার জন্য, অন্যদিকে দেখা যাচ্ছে লাবণ্য তার স্বামীকে বলছে অনেকদিন হলো আর নয়, এবার দীপা কে আমরা আমাদের বাড়িতে ফিরিয়ে আনবো।- অন্যদিকে দেখা যায় উর্মি সব কথা শুনে নিয়ে বলছে আমি দিদিকে আর কিছুতেই এই বাড়িতে ফিরে আসতে দেবো না।

এরপর সে সূর্যকে গিয়ে বলে, মা বাবা দিদিকে ফিরিয়ে আনতে যাচ্ছে তখন সূর্য উর্মিকে বলে কোথায় যাচ্ছে তুমি সেখানে নিয়ে যেতে পারবে? – এরপর উর্মি বলে হ্যাঁ। ধারাবাহিকে এইবার দেখা যায় যে, উর্মি আর সূর্য সেখানে যাচ্ছেন অন্য দিকে লাবণ্য ও তার স্বামীকে নিয়ে সেখানে যাচ্ছে। অন্যদিকে রাতের অন্ধকারে দীপার ঘরে চলে গেছে মিশকা দীপাকে খুন করতে।

এই এপিসোড দেখে নেটিজেনরা বলছেন, তাহলে খুব শীঘ্রই নিশ্চয়ই পর্দা ফাঁসের পর্ব আসতে চলেছে। নিশ্চিতভাবেই সূর্য আর লাবণ্য মিশকাকে হাতেনাতে ধরতে পারবে আর দীপা ও রুপার সমস্ত ভুল বোঝাবুঝি মিটে যাবে।

তবে কিছু মানুষ আবার মনে করছে যে এত তাড়াতাড়ি সূর্যদীপার ভুল বোঝাবুঝি মিটবে না। হয়তো দেখা যাবে সূর্য এবং লাবণ্যর গলা পেয়ে মিশকা পালিয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by camouflage (@camouflage2302)

Back to top button

Ad Blocker Detected!

Refresh