বাংলা সিরিয়াল

‘সারেগামাপা’র মঞ্চে আসছেন লক্ষ্মীকান্তপুরের কীর্তন শিল্পী পদ্মপলাশ! তার কীর্তনে মুগ্ধ নেটদুনিয়া, ভাইরাল তার কীর্তন পরিবেশনা

সম্প্রতি জি বাংলার পর্দায় শেষ হতে দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’। যা সঞ্চালনার দায়িত্বে ছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। এবার তার পরিবর্তে আসতে চলেছে আরেকটি জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ যা দীর্ঘদিন ধরে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে দেখতে পাচ্ছেন দর্শকরা। এবার এই রিয়েলিটি শোতে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে।

পাশাপাশি বিচারকের আসনে থাকবেন সঙ্গীতাচার্য শ্রী অজয় চক্রবর্তী থেকে শুরু করে শান্তনু মৈত্রর মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেল ‘সারেগামাপা’ গ্র্যান্ড অডিশন এর একটি ঝলক, যেখানে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা যাবে লক্ষীকান্তপুরের কীর্তন শিল্পীকে। পদ্ম পলাশ হালদার নামের সেই কীর্তন শিল্পীর গাওয়া গান শুনে ইতিমধ্যেই মুগ্ধ হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

পাশাপাশি কোনভাবেই যাতে তাকে প্রতিযোগিতা থেকে বাদ দিয়ে দেওয়া না হয় তার আর্জি জানাতে দেখা গিয়েছে সকলকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাশাপাশি লক্ষীকান্তপুরের মত গ্রামের এলাকা থেকে উঠে এসে ‘সারেগামাপা’র মঞ্চে মাতিয়ে দেওয়ার জন্য এদিন নেটিজেনদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন গায়ক পদ্ম পলাশ। এদিন ‘সারেগামাপা’র অনুগামীদের অনেকেই জানিয়েছেন তারা মনে করছেন এবছরের রিয়েলিটি শোতে তিনিই মূল আকর্ষণ হয়ে উঠবেন।

Back to top button