বাংলা সিরিয়াল

‘বাড়ির মেয়ে বরফির জন্য বৌমাষষ্ঠীর আয়োজন করলো সহচরী! নতুন বার্তা দিয়ে প্রশংসিত ‘আয় তবে সহচরী’র নতুন প্রোমো

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছে ‘আয় তবে সহচরী’। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে প্রথম দিকে ধারাবাহিকের গল্প শুরু হয়েছিল একজন মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষার কাহিনী নিয়ে। এই মুহূর্তে অবশ্য দর্শকদের চাহিদা মতো পরকীয়া এবং অন্যান্য সাংসারিক ষড়যন্ত্রের গল্প দর্শকরা দেখতে পাচ্ছেন ধারাবাহিকের মধ্যে।

এবার প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলককে। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী অন্যরকম ষষ্ঠী পালন করতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের চরিত্রদের। প্রসঙ্গত হিন্দু ধর্মের নিয়ম অনুযায়ী জামাইষষ্ঠীর দিন জামাইদের জন্য নানান আয়োজন করতে দেখা যায় শ্বশুর শাশুড়িকে।

তবে এবার দেখা গেল বৌমার জন্য নানান রকম আয়োজন করেছেন তার শাশুড়ি সহচরী। তবে এরপরই মুখ খুলতে দেখা গিয়েছে ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র সমরেশকে। সে জানিয়েছে আলাদা করে বৌমাষষ্ঠী করার কোন দরকার নেই। কারণ তার পুত্রবধূকে তিনি নিজের মেয়ের মতোই মনে করেন। যে কারণে বৌমাষষ্ঠীর কোন প্রয়োজন পড়ে না। বলাই বাহুল্য এদিন এই অন্যরকম গল্প মন জয় করতে সক্ষম হয়েছে নেটিজেনদের। পাশাপাশি নেটদুনিয়ায় প্রশংসা কুড়িয়েছে ধারাবাহিকটি।

Back to top button