বাংলা সিরিয়াল

‘স্বামী অরিন্দমের প্রাণ বাঁচাতে এবার শিবের সামনে আঁচল পেতে বসলো নোলক’! ‘গোধূলি আলাপে’র নোলকের দৃঢ়তায় মুগ্ধ নেটদুনিয়া

স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি এই মুহূর্তে তুমুল জনপ্রিয় হতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। যদিও প্রথমদিকে এই ধারাবাহিক নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করেছেন ধারাবাহিকে নির্মাতারা। তবে ধারাবাহিকের গল্প নিয়ে প্রথম থেকেই চূড়ান্ত আত্মবিশ্বাসী ছিলেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন।

তার হাত ধরেই এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে। তবে এবার ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলক দেখার পর উত্তেজিত হয়ে উঠতে দেখা গেল ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের অনুগামীদের। কারণ এদিনের পর্বে তারা দেখতে পেয়েছেন গুরুতর আহত অরিন্দমকে বাঁচানোর জন্য প্রাণপাত করে দিচ্ছে তার স্ত্রী নোলক। যে কারণে শিবের মন্দিরে হাজির হয়ে দন্ডী কেটে ঠাকুর দর্শন করা থেকে শুরু করে একাধিকবার ঘন্টা বাজিয়ে নিজের মনের কথা জানাতে দেখা যায় তাকে।

এরপর অন্যান্যদের পরামর্শমতো ঠাকুরের সামনে আঁচল পেতে বসতে দেখা গিয়েছে নোলককে। সে জানিয়ে দিয়েছে তার স্বামীর সুস্থতা কামনা করে সে ঠাকুরের পুজো করছে। তাই কিছুতেই অরিন্দম সুস্থ না হওয়া পর্যন্ত সে ঠাকুরের সামনে থেকে সরবে না। এদিন নতুন করে আরও একবার এই পর্ব প্রশংসা কুড়িয়েছে অনুগামীদের কাছে।

Back to top button