বাংলা সিরিয়াল

‘আমাকে তাড়াতাড়ি বিয়ে করো’! জামাইষষ্ঠীতে প্রেমিক স্বর্ণেন্দুর কাছে প্রেমভরা আবদার জানালেন অভিনেত্রী শ্রুতি দাস! ভাইরাল দুজনের রোমান্টিক ফটো

‘ত্রিনয়নী’ থেকে শুরু করে ‘দেশের মাটি’ ধারাবাহিকে অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রুতি দাসকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় অভিনেত্রী। তবে টলিউডের অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের মত নিজের ব্যক্তিগত জীবনে সোশ্যাল মিডিয়া থেকে লুকিয়ে রাখেন না অভিনেত্রী শ্রুতি দাস।

যে কারণে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা অনুগামীদের সকলেরই জানা। যদিও তার সঙ্গে পরিচালকের বয়সের পার্থক্যের কারণে তিনি নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন, তবে অভিনেত্রী প্রমান করে দিয়েছেন নেটিজেনদের কথায় পাত্তা দিতে তিনি নারাজ। যে কারণে এবার জামাইষষ্ঠী উপলক্ষ্যে প্রেমিকের সঙ্গে একাধিক রোমান্টিক ফটো ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন তিনি জানিয়েছেন যেহেতু তাদের এখনো বিয়ে হয়নি, তাই জামাইষষ্ঠীর আদর আপ্যায়ন থেকে বঞ্চিত রয়ে গিয়েছেন পরিচালক স্বর্ণেন্দু।

এবং এই আদর যত্ন পেতে গেলে তাকে বিয়ে করতে হবে বলে দাবি করেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য এদিন তার পোস্ট বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে নেটিজেনদের মধ্যে। অনুগামীদের অনেকেই জানিয়েছেন অভিনেত্রীর উচিত এবার তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন দুজনকেই শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button