বাংলা সিরিয়াল

গ্র্যান্ড ফিনালের দিন তিন নৃত্যগুরুর সঙ্গে ফাটিয়ে নাচলেন সুপারস্টার জিৎ, ডান্স বাংলা ডান্সের মঞ্চে জমজমাট পর্ব

সম্প্রতি কয়েকদিন আগেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স। গত ১৯শে ডিসেম্বর ছিল ডান্স বাংলা ডান্সের গ্র্যান্ড ফিনালে। চলতি বছরের ২২ শে মে শুরু হয়েছিল ডান্স বাংলা ডান্সের জার্নি। দীর্ঘ ৭ মাসের পথ পেরিয়ে অবশেষে বেছে নেওয়া হলো সেরা ডান্স প্রতিযোগীকে।

গ্র্যান্ড ফিনালের জন্য বেছে নেওয়া হয়েছিল ৬ ফাইনালিস্ট কে। যাদের মধ্যে ছিল অর্ণব- সুকন্যা, ঋষিতা, গ্যাং স্ট্রিট মাফিয়া, সৌভিক -মেঘা, আর পি ব্রাদার্স ও রেইস-পলাশ। বিশেষ এইদিন প্রতিযোগীরা তো বটেই তার সঙ্গে মঞ্চ মাতিয়েছেন শো এর সন্মানীয় বিচারক ও গুরু রা। ঐদিন জিৎ কে তিনজন গুরু সৌমিলী, রিমঝিম ও দেবলীনার সঙ্গে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে।

এই সিজনের ডান্স বাংলা ডান্সের বিজয়ীর মুকুট উঠেছে অর্ণব ও সুকন্যার মাথায়। বিজয়ীর ট্রফির পাশাপাশি তারা জিতে নিয়েছে ৯ লক্ষ টাকা। দ্বিতীয় স্থানে রয়েছে টিম গ্যাং স্টার মাফিয়া। এই দল জিতেছে ২ লক্ষ টাকা। এবং তৃতীয় স্থান দখল করে নিয়েছে ‘ওয়ান্ডার কিড’ ঋষিতা। আর চতুর্থ স্থানে রয়েছে সৌভিক ও মেঘা। সম্প্রতি মেঘা কে আমরা জি বাংলার নতুন ধারাবাহিক পিলু তে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। ধারাবাহিকটি এখনো শুরু না হলেও ধারাবাহিকের প্রমো ভিডিও ইতিমধ্যেই সকলের সামনে এসেছে।

এবারের ডান্স বাংলা ডান্সের প্রধান বিচারকের আসনে আমরা বলিউডের নাচের বাদশা গোবিন্দা, সুপারস্টার জিৎ ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে দেখতে পেয়েছি। দুজন গুরুর দলে ছিলেন দেবলীনা – ওম এবং রিমঝিম – সৌমীলি। এছাড়া সঞ্চালকের ভূমিকায় ছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং বিক্রম চ্যাটার্জী। সব মিলিয়ে একেবারের ডান্স বাংলা ডান্স এর পুরো জার্নি অসাধারণ ছিল।

Back to top button