টলিউড

ভারত নয় এবার বাংলাদেশি মিউজিক ভিডিওতে মিমি চক্রবর্তী! বাংলাদেশের মিউজিক ভিডিওর জন্য রাজস্থানে শুটিং করলেন মিমি চক্রবর্তী, দুই দেশের জনপ্রিয়তার শিখরে তিনি

টলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই মুহূর্তে টলিউডের অন্যতম সফল অভিনেত্রী মিমি। সকলেই জানেন টলিউডের পাশাপাশি বাংলাদেশেও তার জনপ্রিয়তা রয়েছে প্রচুর। সম্প্রতি বাংলাদেশের এক মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মিমি। আসন্ন মিউজিক ভিডিও নিয়ে বাংলার পাশাপাশি বাংলাদেশের দর্শকরা বেশ উচ্ছ্বসিত রয়েছেন।

জানা গেছে, বাংলাদেশের টি এম রেকর্ডসের নতুন মিউজিক ভিডিওতে দেখা মিলবে টলিউডের অভিনেত্রীরা। তার বিপরীতে দেখা যাবে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা নীরব। মিমি যে গানের মিউজিক ভিডিওতে অভিনয় করছেন সেই গানের নাম ‘তুই আর আমি চল করি পাগলামি’। এই মিউজিক ভিডিওতে নাচের কোরিওগ্রাফার হিসেবে কাজ করেছেন বাবা যাদব। এই মিউজিক ভিডিও যে যথেষ্ট বিগ বাজেটের তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কয়েকদিন আগেই অভিনেত্রী রাজস্থানে এই মিউজিক ভিডিও চলাকালীন করা ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে, যা নিমেষের মধ্যে ভাইরাল হয়েছিল নেটনাগরিকদের মধ্যে। এর আগে টলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী বাংলাদেশের বিভিন্ন প্রজেক্টে কাজ করেছেন তবে মিমি এই প্রথম বাংলাদেশের কোন প্রজেক্টে কাজ করলেন। মিমির সাথে কাজ করে উচ্ছ্বসিত বাংলাদেশের অভিনেতা নীরবও।

জানা গেছে, এই মিউজিক ভিডিওর জন্যই অভিষেক বন্দ্যোপাধ্যায় আয়োজিত সংসদীয় বৈঠকে উপস্থিত হতে পারেননি মিমি চক্রবর্তী। উল্লেখ্য সেই বৈঠকে অনুপস্থিত ছিলেন নুসরাত জাহানও। এই বৈঠকে টলিউডের দুই বন্ধু অর্থাৎ বসিরহাট ও যাদবপুরের দুই সাংসদই অনুপস্থিত ছিলেন। দলের তরফ থেকে এই বিষয়ে তাদের পরবর্তীকালে সচেতন থাকার কথাও বলা হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button