বাংলা সিরিয়াল

মহা পঞ্চমীর দিন সাবেকি সাজে সকলের প্রিয় খড়ি, অভিনেত্রীকে এই লুকে দেখে মুগ্ধ গোটা সোশ্যাল মিডিয়ার জনগণ

বর্তমান সময়ে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছে অভিনেত্রী শোলাঙ্কি রায়ের নাম। এই মুহূর্তে শো কে আমরা দেখতে পাচ্ছি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া তে খড়ির চরিত্রে। ধারাবাহিকে তিনি অভিনেতা গৌরব চ্যাটার্জির বিপরীতে অভিনয় করছেন। এর আগে শোলাঙ্কি বেশ কিছু ধারাবাহিক এবং ওয়েব সিরিজে কাজ করেছে। নিজের কাজের মাধ্যমে বরাবরই শোলাঙ্কি ভক্তদের মন জয় করে নিয়েছেন। তার অভিনয় বারবার প্রশংসিত হয়েছে দর্শকের কাছে। সোশ্যাল মিডিয়াতে তার ভক্ত সংখ্যা নেহাতই কম নয়। হাজার হাজার অনুরাগী রয়েছে তার। এমনকি তার নামে রয়েছে একাধিক ফ্যান পেজ, সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন। মাঝে মাঝে বিভিন্ন ছবি আপলোড করেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। ইদানিং সময় মাঝেমধ্যে অভিনেত্রীকে ফটোশুট করতেও দেখা যায়। সেরকমই নিজের ইনস্টাগ্রাম একাউন্টে বেশ কিছু ছবি আপলোড করেছেন শোলাঙ্কি।

ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘পঞ্চমীর সাজ’। ছবিতে অভিনেত্রী কে টুকটুকে লাল রঙের গোল্ডেন প্রিন্টের শাড়ি পরে দেখা গিয়েছে। শাড়ির সাথে পড়েছেন মানানসই গোল্ডেন রঙের ব্লাউজ। আর সাথে পড়েছেন হাতে শাখা পলা, সিঁথিতে চওড়া করে সিঁদুর। খোলা চুলে কানের পাশে গুজেছেন ফুল। গলার হার এবং কপালে বড় লাল টিপ। একেবারে অন্যরকম লুকেই শোলাঙ্কি কে দেখা যাচ্ছে ছবিতে। আর অভিনেত্রীর এই লুকে মুগ্ধ হয়ে গিয়েছেন গোটা সোশ্যাল মিডিয়া জনগণ। একেবারে সাবেকি সাজে ওই দিন সকলের সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক সত্যিই দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে একটি। অনেকেই দাবি করেন বেঙ্গল টপার মিঠাই নয় গাঁটছড়ার হওয়ার কথা। মিঠাইয়ের থেকে অনেক ভালো হয় এই ধারাবাহিক। উল্লেখ্য এই ধারাবাহিক শুরুর সময় থেকে জি বাংলার মিঠাইয়ের সঙ্গে জোরদার টক্কর দিচ্ছিল। এমনকি এই ধারাবাহিক TRP তালিকায় হামেশাই মিঠাই কে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button