বাংলা সিরিয়াল

“মনে হয় আপনার না হাত আছে না পা আছে” – মা আর বরকে দিয়ে ঘরের সব কাজ করায়! এ কথা জেনে সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষ অভিনেত্রীকে

মানসী সেনগুপ্ত, বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম নেগেটিভ একটি চরিত্রে অভিনয়কারী জনপ্রিয় অভিনেত্রী। ক্যারিয়ারে নেগেটিভ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন অভিনেত্রী। “কি করে বলবো তোমায়” ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তায় পৌঁছেছেন তিনি। এই ধারাবাহিকে পায়েল সেনের চরিত্র মানুষের এখনো মনে বসে রয়েছে। এই ধারাবাহিকে পুরোটাই অভিনেত্রী নেগেটিভ চরিত্র এই অভিনয় করেছেন। যদিও নেগেটিভ চরিত্র হলেও বেশ ভালো রকম জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বাংলা ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতা তিনি এতটাই ফুটিয়ে তুলেছিলেন যে এর পর এই তিনি জায়গা পেয়ে যান হিন্দি ধারাবাহিক জগতে। যদিও সে ধারাবাহিক শেষ হবার পরেই অভিনেত্রী আবার ফিরে আসেন বাংলা ধারাবাহিকে।

বর্তমানে পিলু ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। এই ধারাবাহিনী কেউ বিন্দি নামের একটি অত্যাধিক নেগেটিভ চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী। যদিও গল্প অনুযায়ী অভিনেত্রীর চরিত্রের মেয়াদ নাকি শেষ হয়ে গিয়েছে। কিন্তু এরই মধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেত্রী। আর এই মঞ্চে দাঁড়িয়েই অভিনেত্রীর হাটে হাড়ি ভেঙে দেন তাঁর মা। গতকালের শুট করা দিদি নাম্বার ওয়ানের একটি ছোট্ট ভিডিও ক্লিপ আজকে শেয়ার করা হয়েছে জি বাংলার অফিসিয়াল পেজ থেকে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে সঞ্চালিকা অভিনেত্রীর মাকে জিজ্ঞাসা করছেন নেই এই ধরনের দুষ্টু চরিত্রে অভিনয় করে আপনার কেমন লাগে? মা একদম সোজাসুজি বলে দেন, “পাড়ায় বেরোনো যায় না”। এটি বলেই চূড়ান্ত হাসি ঠাট্টা করতে থাকেন সকলে। এরপরেই আরো হাড়ি ভর্তি কথা বলে দেন সকলের সামনে।

মা সকলের সামনে বলে দেন যে তাঁর মেয়ে নাকি ছোট থেকেই বড্ড জেদি। ছোটবেলায় খাওয়ার লিস্ট বানিয়ে মাকে অর্ডার করতেন আর মাসেই মত খাওয়ার বানিয়ে দিতেন। এটা শুনেই সঞ্চালিকা তাঁকে জিজ্ঞাসা করেন তাহলে শ্বশুর বাড়ি গিয়ে কি করে? সেখানে অভিনেত্রীর মা জানান তিনি নাকি শ্বশুর বাড়ি গিয়ে বরের কাছে এই ধরনের জেদ করে। আর তারপর তাঁর জন্য এ ধরনের রান্না বান্না করতে বসে।

পাশ থেকে আরেক অভিনেতা সৌরভ বলে ওঠেন বাসন্তী একেবারে মারতেই পারে না তো এটুকু তো করতেই হবে। রচনা ব্যানার্জি তখন মজা করে প্রশ্ন করেন কি করেন উনি? তখনই অভিনেত্রী হাসিমুখে জানান, “অভিনয় করি”। যদিও এই ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই কটাক্ষ করেছেন। অনেকেই আবার তাঁকে “ন্যাকা” বলে কটাক্ষ করেছেন। আবার অনেকেই বলেন, “আপনি মনে হয় পঙ্গু, না হাত আছে না পা আছে।”

Back to top button