ভাইরাল

‘পাকা বাদাম বাবা পাকা বাদাম’! এবারে কাঁচা বাদাম গানের দিন শেষ, বাজারে এলো নতুন গান পাকা বাদাম

আজ থেকে প্রায় এক বছর আগে রাস্তায় রাস্তায় বাদাম বিক্রি করতে করতে তার গান ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। নিমেষেই দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছড়িয়ে পড়েছিলেন বীরভূম জেলার ভুবন বাদ্যকর। এরপর তো সোশ্যাল মিডিয়ার ক্ষমতা আমরা প্রত্যেকেই দেখেছি শুধুমাত্র দেশ নয় বিদেশেও ভুবন বাদ্যকরের গান পৌঁছে গিয়েছিল। এরপর সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি আসে জনপ্রিয়তা। তারপর তাকে আর ঘুরে তাকাতে হয়নি। বিভিন্ন ইউটিউব চ্যানেলের তরফ থেকে তিনি পেয়েছেন অফার। তাদের সাথে মিউজিক ভিডিওতে গান করেছেন। এছাড়াও বিভিন্ন স্টেজ শোতে ডাক পেয়েছেন ভুবন বাবু। তার কাঁচা বাদামের গানের তালে নেচে উঠেছিল গোটা দেশ। তবে এবারে বাজারে চলে এলো পুজোর নতুন গান পাকা বাদাম।

এই মাসেই মুক্তি পেয়েছে এই পাকা বাদাম গান। আর রিলিজ করার সাথে সাথে সকলেরই এই গান নিয়ে উন্মাদনা তুঙ্গে। প্রত্যেকেই এই গান শুনে নিয়েছে ইতিমধ্যে। আর রাতারাতি ভাইরাল হয়ে পড়েছে এই গান সোশ্যাল মিডিয়াতে। আর এই পাকা বাদাম গানে যেই যুবতী কে দেখা যাচ্ছে তিনি হলেন উত্তরপ্রদেশের মেয়ে বংশিতা। গানটি বানিয়েছেন হর হর শম্ভু খ্যাত ফরমানি নাজ। গানের নাম যদিও ‘চড়তি জাওয়ানি’, তবে গানের মাঝে ‘পাকা বাদাম’ কথাটির জেরে আরও বেশি করে ভাইরাল হয়ে পড়েছে গানটি। ইতিমধ্যেই এই মিউজিক ভিডিওটি প্রায় ৪০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

উল্লেখ্য গ্রামে গ্রামে ঘুরে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করার জেরেই সোশ্যাল মিডিয়ার দৌলতের ভাইরাল হয়ে পড়েছিলেন ভুবন বাবু। আজ তিনি একজন সাধারণ বাদাম বিক্রেতা থেকে সেলিব্রিটিতে পরিণত হয়েছেন। নিজের বাড়ি গাড়ি সবকিছুই কিনেছেন।

Back to top button