বাংলা সিরিয়াল

ভক্তদের স্কিন কেয়ার হেয়ার কেয়ার টিপস বলতে নিউট্রেশনবিদ সোমা সরকারকে নিয়ে হাজির হলেন মন ফাগুনের অভিনেত্রী সৃজলা গুহ! সকলের সমস্যার সমাধান করে দিলেন তিনি

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো মন ফাগুন। এই ধারাবাহিকে ঋষি আর পিহুর রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। কিছুদিন আগে এই ধারাবাহিক শেষ হওয়ার পরে দর্শকরা কান্নায় ভেঙে পড়েন। দীর্ঘদিন ধরে যারা এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন সেই সকল অভিনেতা অভিনেত্রীদেরকে দেখতে না পাওয়ার কথা ভেবে ভক্ত ও অনুরাগীদের মন খারাপ হয়ে যায়। মন ফাগুন ধারাবাহিকের প্রধান চরিত্র ঋষিরাজের ভূমিকায় অভিনয় করতেন শন বন্দ্যোপাধ্যায় ও নায়িকার চরিত্রে অভিনয় করতেন সৃজলা গুহ। এই প্রথম ধারাবাহিকে তার অভিনয় সকলের মন জয় করে নিয়েছিলো।

সচরাচর ধারাবাহিক শেষ হওয়ার পরে নায়িকাদের বিভিন্ন রকম লাইভ ভিডিও করতে দেখা যায় তবে সৃজলা সম্পূর্ণ অন্যরকম। সে আর পাঁচজনের মতো না হয়ে স্রোতের বিপরীতে গা ভাসাতে ভালোবাসে। এই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর তাকে সেই ভাবে অন্য কোন ধারাবাহিকে কাজ করতে দেখা যায় নি, তবে সেইভাবে তিনি খুব একটা লাইভে আসেন না।

তবে সম্প্রতি সকলকে অবাক করে দিয়ে লাইভে এলেন সৃজলা গুহ। লাইভে এসেই তিনি বললেন যে তার খুব একটা লাইভে আসা হয় না কারণ মন ফাগুন শেষ হয়ে গেলেও তার কিছু কাজ থাকে সেই সকল কাজের ব্যস্ততার জন্য তিনি লাইভে আসতে পারেন না তবে তিনি যে লাইভে এসেছেন তা তার ভক্তদের জন্য। অনেকেই তাকে হেয়ার টিপস, স্কিন কেয়ার টিপস ইত্যাদি সম্পর্কে জিজ্ঞেস করেন। তাই তাদের প্রশ্নের উত্তর দেওয়ার জন্য তিনি ন্যাশনাল নিউট্রিশন ডে তে হাজির হয়েছেন।

সকলকেই তিনি লাইভে বলেন যে কারো যদি কোন প্রশ্ন থাকে সবাই যেন সেই প্রশ্নটা করে সেই প্রশ্নটা তিনি পাঠিয়ে দেবেন নিউট্রিশনের ডক্টর সোমা সরকারকে। এরপর তিনি তার লাইভে ডেকে নেন ডক্টর সোমা সরকারকে জেনে নিউট্রিশন সম্পর্কিত কথাবার্তা বলতে থাকেন এবং সৃজলার ভক্তদের প্রশ্নের উত্তর দিতে থাকেন।

Back to top button