বাংলা সিরিয়াল

এবারে দীপার হাতে সব প্রমাণ, মিশকা নিজের মুখেই নিজের সব পাপ স্বীকার করলো

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হলো অনুরাগের ছোঁয়া। ধারাবাহিক জগতে এখন এই ধারাবাহিক রাজত্ব করছে, টানা ১৪ সপ্তাহ TRP তালিকা প্রথম স্থান দখল করেছিল এই ধারাবাহিক। আমারা প্রত্যেকেই জানি বর্তমানে এই ধারাবাহিকের প্রতিটি এপিসোডই জমজমাট। আস্তে আস্তে সূর্য এবং দীপার সামনে অনেক সত্যিই উঠে আসছে। অন্যদিকে মিশকার ষড়যন্ত্র ফাঁস হয়ে যাচ্ছে একে একে। তাই বর্তমানে ধারাবাহিকের একটি পর্বও মিস করতে চাইছেন না দর্শক।

সম্প্রতি কিছুদিন আগেই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে।সেখানেই দেখা যাচ্ছে সূর্য দীপা হাজির হয়েছে আদালতে। সূর্য দীপা কে ডিভোর্স দিতে চায়। যা দেখে দর্শকদের তো খুবই মন খারাপ। তবে ধারাবাহিকের আজকের পর্ব দেখে দর্শকদের সব মন খারাপ দূর হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ায় আজকের পর্বের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে এতদিন মিশকাকে তার পাপের যোগ্য শাস্তি দিচ্ছে দীপা।

আজকের পর্বে দেখা যাবে দীপা রাতের বেলা মিশকার বাড়িতে গিয়ে হাজির হবে। এরপর নিজের ফোনের রেকর্ডিং অন করে মিশকার মুখ থেকে সব সত্যি শিকার করাবে। এরপরই দীপা মিশকাকে ঠাটিয়ে ঠাটিয়ে বেশ কয়েকটা চড় মারবে। যা দেখে দর্শক তো খুবই খুশি হবে। এরপর দীপা মিশকা কে বেল্ট দিয়েও মারবে। মানে এতদিনে মিশকা তার যোগ্য শাস্তি পেতে চলেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh