বাংলা সিরিয়াল

‘নায়িকা সুলভ দেখতে নয় মনফাগুনের পিহু’সৃজলাকে অপমান করায় তার মুখে কার্যত ঝামা ঘষে দিলেন মন ফাগুন ভক্ত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল মন ফাগুন। এটি ছিল একটি প্রেমের ধারাবাহিক। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শন বন্দ্যোপাধ্যায় আর সৃজলা গুহ, এই ধারাবাহিকে দেখানো হয়েছিল ঋষি রাজ আর পিহুর ছোটবেলাকার ভালোবাসা বড় বেলায় কিভাবে পরিণতি পেয়ে ছিল। একটি দুর্ঘটনায় টুবাইদা আর পিহু আলাদা হয়ে যায়, কিন্তু তাদের অন্তরের একে অপরের প্রতি ভালোবাসা কিছুতেই ছিন্ন হয় না তা যেন দিনের পর দিন বাড়তে থাকে তারপর একটা সময় পর ঘটনাচক্রের মুখোমুখি হয় ঋষি রাজ আর প্রিয়দর্শিনী কখনো তারা জানতো না যে তারাই ছোটবেলাকার টুবাইদা আর পিহু। এবার ঘটনাচক্রে তাদের বিয়ে হয় সেই বিয়ে তারা প্রথম দিকে মানতে পারেনি পরে তাদের আসল পরিচয় জানাজানি হয়, প্রেম ভালোবাসা হয় সম্পর্কের মধ্যে বিচ্ছেদ রাগ অভিমান ইত্যাদি দেখানো হয়। -এই ধারাবাহিকের মধ্যে শেষের দিকে অনেক বিষয় শেষ না করে হুট করে এই ধারাবাহিকটি শেষ করে দেওয়া হয়েছিল তাই দর্শকদের মধ্যে অনেকেই ভেবেছিলেন এই ধারাবাহিকের সিজন ২ আসবে, কিন্তু সেটা আসেনি।

শন বন্দ্যোপাধ্যায় এর আগে একাধিক প্রজেক্টে অভিনয় করলেও সৃজলা গুহ এই একটি ধারাবাহিকে অভিনয় করেই দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। তাই দর্শকরা বারবার চেয়েছিলেন তিনি কাম ব্যাক করুন কিন্তু সমালোচকরা সমালোচনা ছাড়েননি, মন ফাগুন চলার পরে এবং মন ফাগুন শেষ হওয়ার পরেও কিছু মানুষের বক্তব্য ছিল যে সৃজলা নাকি নায়িকা সুলভ দেখতে নয়। তাকে নায়িকার ভূমিকায় একেবারেই মানায় না।- ধারাবাহিক শেষ হওয়ার পরেও দীর্ঘদিন এই সমালোচনা সহ্য করতে করতে অবশেষে মুখ খুললেন মন ফাগুন ভক্ত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যারা বলে সৃজলা নাকি দেখতে খারাপ, তারাই জবাব দিন কোন দিক থেকে ওকে দেখতে খারাপ লাগে? এত মিষ্টি একটা মেয়ে কে অপছন্দ করার কোনো মানেই দেখি না। পৃথিবীর সবাই সব দিক থেকে perfect হয় না আর সেখানে তোমার কাউকে ভালো না ই লাগতে পারে কারণ সবার পছন্দ সমান নয় আর তাই বলে তাকে অপমান করার rights ও তোমার নেই!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh