বাংলা সিরিয়াল

‘ইংরেজি নাম পড়ে এবার অরিন্দমকে ফাইল এনে দেবে নোলক’! ‘গোধূলি আলাপে’র ইতিবাচক পর্ব প্রশংসা কুড়ালো নেটদুনিয়ায়

স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি এই মুহূর্তে তুমুল জনপ্রিয় হতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। যদিও প্রথমদিকে এই ধারাবাহিক নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করেছেন ধারাবাহিকে নির্মাতারা। তবে ধারাবাহিকের গল্প নিয়ে প্রথম থেকেই চূড়ান্ত আত্মবিশ্বাসী ছিলেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন।

তার হাত ধরেই এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে। তবে এবার ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলক দেখার পর উত্তেজিত হয়ে উঠতে দেখা গেল ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের অনুগামীদের। কারণ এদিনের পর্বে তারা দেখতে পেয়েছেন হাসপাতাল থেকে ফিরে আসার পরে অরিন্দমের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে নোলক।

যে কারণে স্বামীকে কোন কাজই করতে দিচ্ছে না সে। পাশাপাশি একটি দরকারি ফাইল নেওয়ার জন্য অরিন্দম বিছানা ছেড়ে উঠে দাঁড়ালে আত্মবিশ্বাসের সঙ্গে নোলক জানিয়েছে সে নিজেই অরিন্দমকে ওই ফাইলটা এনে দিতে পারবে। কারণ ফাইল এর উপরে লেখা ইংরেজি নাম পড়ে সে বুঝতে পারছে। বলাই বাহুল্য এই ইতিবাচক গল্প মন জয় করেছে দর্শকদের। অনেকেই জানিয়েছেন ধীরে ধীরে যেভাবে নোলক পরিণত হয়ে উঠছে তা সত্যিই প্রশংসনীয়।

Back to top button