বাংলা সিরিয়াল

‘বলতে বাধ্য হচ্ছি!মা আপনি খুব পলিটিক্স করেন’, নতুন বছরে চমক হিসেবে অবশেষে শাশুড়ির বিরুদ্ধে মুখ খুললো পর্না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে পর্ণা আর সৃজনের অ্যারেঞ্জ ম্যারেজ হয়েছে। কিন্তু সৃজনের মা পর্নাকে কিছুতেই মেনে নিতে পারছেন না,পর্নার সাথে সৃজন ছবি তুললেও তার আপত্তি,আবার পর্নার সাথে দাঁড়িয়ে কথা বললেও সৃজনের মায়ের আপত্তি।

ছেলে ছেলের বৌ একসাথে ঘরের মধ্যে কথা বললে বা অফিস থেকে এসে ছেলে পর্নার ঘরে ঢুকলেই মাথা ব্যথা শুরু হয়ে যায় সৃজনের মায়ের। এমনকি অষ্টমঙ্গলায় গিয়ে ছেলে, ছেলের বউ কী করছে তা জানতে সোজা ছেলে শ্বশুর বাড়িতে গিয়ে হাজির হয় সৃজনের মা। এই সব কিছু দেখতে দেখতে বিরক্ত হয়ে গিয়েছে পর্নাও।

সম্প্রতি জি বাংলা নতুন বছরের চমক হিসেবে প্রায় সব ধারাবাহিকের প্রোমো দিয়েছে, সেই রকম‌ই নিম ফুলের মধু ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে,যেখানে দেখা যাচ্ছে যে, পর্ণা তার শাশুড়িকে বলছে মা বলতে বাধ্য হচ্ছি আপনি খুব পলিটিক্স করেন। – এই কথা শোনার পরে সৃজনের মায়ের থেকে সব থালা-বাসন পড়ে যায় আর সে গোল গোল চোখ করে পর্নার দিকে তাকিয়ে থাকে।

এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনেরা বলছেন যে ওই রকম- শাশুড়ি হলে মুখ খুলতেই হয়। কেউ আবার বলছেন, শাশুড়ি মাত্রই পলিটিক্স করেন। তবে অনেকে আবার এই কথার সাথে দ্বিমত পোষণ করে বলেছেন যে সব শাশুড়ি এক রকমের হয় না কেউ কেউ ভালো হয় তবে এটা ঠিক নিম ফুলের মধুতে বাস্তব জীবন তুলে ধরা হয়েছে। একটা ছেলের বিয়ে দেওয়ার পরে বেশিরভাগ ক্ষেত্রে মায়েদের মনের মধ্যে কী হয় তা অনেক সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে।

Back to top button