বাংলা সিরিয়াল

কোন উদ্দেশ্য নিয়ে মোদক বাড়িতে বউ হয়ে আসছে অনুরাধা? এবার কি নেগেটিভ চরিত্র দিয়েই টিআরপি তে বাজিমাত করবে মিঠাই

দীর্ঘ কয়েক মাস পর আবার জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিক এল নতুন প্রমো ভিডিও। এতদিন ধরে দর্শক এই প্রমো ভিডিওটির অপেক্ষায় ছিলেন। ইতিমধ্যেই প্রমো ভিডিওটি ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। প্রমো ভিডিওতে দেখানো হয়েছে মোদক পরিবারের সকলে মিলে সিদ্ধার্থের বাবা সমরেশ এবং অনুরাধার বিয়ে দিচ্ছে। আর তাতেই বেজায় খুশি মিঠাই এবং সকলে। এমনকি সিদ্ধার্থ পর্যন্ত নিজের বাবার এই বিয়েতে মত দিয়েছে। তবে এই পর্ব কবে দেখানো হবে তার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা।

তবে অনুরাধার সঙ্গে সমরেশের বিয়ে হওয়ার পর দর্শকের মনে বিভিন্ন প্রশ্ন ঘোরাফেরা করছে। নতুন প্রোমো ভিডিও সামনে আসার পর থেকে খবরের শিরোনামে উঠে এসেছে মিঠাই ধারাবাহিক। একেই তো দীর্ঘ কয়েক মাস পর মিঠাইয়ের নতুন প্রমো ভিডিও সামনে এসেছে। আর সামনে আসার পর আবারো নতুন একটি চরিত্রের প্রবেশ ঘটেছে। বেশ কয়েক মাস ধরে আমরা ধারাবাহিকে অনেকগুলি নতুন চরিত্রের আগমন দেখেছি ধারাবাহিকে। তবে সেভাবে কোন চরিত্রকেই নেগেটিভ ভাবে ফুটিয়ে তোলা হয়নি। কিন্তু এই অনুরাধা চরিত্রটি ধারাবাহিককে কেমন ভাবে তুলে ধরা হবে তাই নিয়ে প্রশ্ন রেখেছে দর্শকের মনে।

তবে অনুরোধে চরিত্রটিকে এতদিন পর্যন্ত যেভাবে ফুটিয়ে তোলা হয়েছে দর্শকের সামনে তাতে করে বোঝাই যাচ্ছে যে খুবই পজেটিভ চরিত্রেই দেখানো হবে অনুরাধা কে। আর অন্যদিকে একাংশ দর্শক দাবি করছেন মিঠাই তে কোন নেগেটিভ চরিত্র না থাকায় ধারাবাহিক ঠিক জমছে না। কোনরকম কোন উত্তেজনা নেই ধারাবাহিক নিয়ে। এমনিতেই বেশ কয়েক মাস ধরে মিঠাই ধারাবাহিকের টিআরপি ফলাফল একেবারেই ভালো যাচ্ছে না। প্রথম স্থান থেকে সোজা তৃতীয় স্থানে নেমে গিয়েছে ধারাবাহিক। দ্বিতীয় স্থানে পর্যন্ত উঠে আসতে পারছে না। যা নিয়ে বেশ চিন্তিত মিঠাই ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button