বাংলা সিরিয়াল

‘বাংলা সিরিয়ালে খড়ি গাইছে হিন্দি গান! এতো বাংলার অপমান’! গাঁটছড়ার মেহেন্দি ভিডিও তুমুল ট্রোলড হলো সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো গাঁটছড়া। এই ধারাবাহিকের জনপ্রিয়তা এত বেশি যে ৫১ বার বঙ্গ সেরা হাওয়া মিঠাইকেও এই ধারাবাহিক হারিয়ে দিয়েছে। এখনো এই ধারাবাহিক টিআরপিতে
ভালোমতো ফল করে চলেছে। এই ধারাবাহিকে খড়ি আর ঋদ্ধির রসায়ন সকলকে রীতিমতো মুগ্ধ করে দিয়েছে। সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, কুনালের বিয়ের তোড়জোড় চলছে। অন্যদিকে বনির মনে কুনালের প্রতি একটা দুর্বলতা তৈরি হয়েছে।

কুনালের আইবুড়ো ভাতের দিন বনি কে আনবার জন্য বাড়ি থেকে বেরোতেই প্রসূনের পাঠানো গুন্ডার কবলে পড়ে বনি আর কুনাল। দুষ্কৃতীদের মধ্যে থেকে একজন কুনালকে প্রাণে মারতে গেলে বনি তাকে বাঁচায়। যদিও এত কিছুর পর বনিকেই দোষারোপ করে মধুজা। আর বনিকে দোষারোপের হাত থেকে বাঁচাতে সমস্ত সত্য কথা খুলে বলে কুনাল। এরপর কুনালের আইবুড়ো ভাতের অনুষ্ঠান শুরু হয়, বনি পায়েস খেতে ভালোবাসে জেনে কুনাল নিজের ভাগের পায়েস বনি কে খাইয়ে দেয়। এরপর বনি ভাবতে থাকে যে কুনালের মেহেন্দির অনুষ্ঠানে সে তাক লাগিয়ে দেবে।

সম্প্রতি গাঁটছড়ার একটি নতুন প্রোমো রিলিজ করেছে, যেখানে দেখানো হচ্ছে যে কুনালের মেহেন্দির অনুষ্ঠান হচ্ছে আর সেই অনুষ্ঠানে খড়ি মেহেন্দি পরিয়ে দিচ্ছে। মেহেন্দি পরাতে পরাতে সে গান গাইছে “মেহেন্দি হে রচনে বালি হাত মে গহরে লালি”-এই গান শুনে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তাদের বক্তব্য বাংলা ধারাবাহিকে মেহেন্দির অনুষ্ঠানে হিন্দি গান! কেন? বাংলা গান কি ছিল না? এটা কোথাও না কোথাও গিয়ে বাংলা ভাষারই অপমান। যদিও গাঁটছড়া ভক্তরা এই অভিযোগ মানতে নারাজ, তাদের বক্তব্য অন্য কোন ভাষার ব্যবহার করলে নিজের ভাষার অপমান করা হয় না।

Back to top button