বাংলা সিরিয়াল

মেয়েদের হাত ধরেই কি এবার সূর্য-দীপার মিল হবে নাকি দূর থেকেই একে অপরকে ভালোবেসে যাবে! নতুন প্রমো সামনে আসতেই আশায় বুক বেঁধেছেন ধারাবাহিক প্রেমীরা

বাংলা ধারাবাহিক(Bengali Serial)দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সন্ধ্যে হতে না হতেই চা মুড়ি নিয়ে অনেকেই টিভির সামনে বসে পড়েন। তবে টেলিভিশনের পর্দায় চোখ রাখলেই এখন নতুন নতুন সিরিয়ালের হিড়িক। তার মাঝেও এই মুহূর্তে স্টার জলসার অনুরাগের ছোঁয়া(Anurager Choya) কিন্তু এখনো পর্যন্ত নিজেদের জায়গা পাকা করে রেখে যায়।

তবে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো। যা দেখি আপাতত দর্শকদের মন ভরতে চলেছে। দীর্ঘ আট বছর পর কি তাহলে অবশেষে একে অপরের কাছাকাছি আসবে সূর্য এবং দীপা। এই প্রশ্ন ঘুরেফিরে বেড়াচ্ছে তাদের অনুরাগীদের মধ্যে। ধারাবাহিকে দেখা গিয়েছে বেশ কিছু বিষয়ে ভুল বোঝাবুঝির কারণে থেকে দূরে সরে গিয়েছে সূর্য এবং দীপা। দেখতে দেখতে ধারাবাহিক আট বছরের লীপ নিয়েছে। এখন তাদের দুই মেয়ে সোনা এবং রুপা। যাদের ঘিরে সূর্য এবং দীপার জীবন। তবে একসঙ্গে নয় তারা মানুষ হচ্ছে আলাদা আলাদা ভাবে নিজেদের বাবা-মায়ের কাছেই।

এই মুহূর্তে সিরিয়ালে চলছে টান টান পর্ব। দীপা থাকে রুপাকে নিয়ে এবং সূর্য থাকে সোনাকে নিয়ে। এই মুহূর্তে ডাক্তার বাবু এসেছে তার পুরো পরিবারকে নিয়ে দীপার গ্রামে। যদিও মেয়ে রূপার সঙ্গে সূর্যর ভালোই পরিচয় হয়ে গিয়েছে। কিন্তু সে জানেনা সেই ছোট্ট রুপাই আসলে তারই মেয়ে। প্রমোতে দেখা যাচ্ছে স্কুলে আটকে গিয়েছে সোনা। সেখানেই কাজের সূত্রে রয়েছে দীপা। সোনার খিদে পেয়েছে দেখে নিজের টিফিন থেকেই পরম যত্নে মুখে খাবার তুলে দেয় দীপা।

অন্যদিকে সোনাকে আনতে যাবার পথে রূপার সঙ্গে দেখা হয় রাস্তায় সূর্যর। কোথায় যাচ্ছে সে জানতে চাওয়ায় উত্তর দেয় মাকে ওষুধ দিতে স্কুলে যাচ্ছে। তখনই পরম যত্নে তাকে কোলে টেনে নিয়ে সূর্য বলে মায়ের কাছে। এখানেই শেষ হয়েছে প্রমো। আর ঠিক সেখান থেকেই দর্শকদের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তাহলে কি অবশেষে স্কুলেই দেখা হবে সূর্য-দীপার। যদিও আপাতত পুরোটাই সময়ের অপেক্ষা।

Back to top button