বাংলা সিরিয়াল

ঋদ্ধির সামনে দাঁড়িয়ে কে? খড়ি নাকি ইশা! কোন সত্যির মুখোমুখি হতে চলেছে ঋদ্ধি? নতুন প্রমো সামনে আসতেই উত্তেজিত দর্শক

স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(Gatchara) দেখতে দেখতে একটি বছর পার করে ফেলেছে। সম্প্রতি এই ধারাবাহিকের মোড় ঘুরেছে। মৃত্যু হয়েছে গল্পের মূল নায়িকা খড়ির। তার মৃত্যুর সঙ্গে সঙ্গে গল্পপ্রায় ১৮০° ঘুরে গিয়েছে।

ঋদ্ধি(Riddhi) এবং খড়ি(Khori) অষ্টধাতুর মূর্তি খুঁজতে গিয়ে বিপদে পড়েছিল। সেখান থেকে ঋদ্ধি ফিরে এলেও ফেরেনি খড়ি। যে কারণে সকলে তাকে মৃত বলে মেনে নিয়েছে। যদিও ঋদ্ধি মনে প্রাণে বিশ্বাস করে তার খড়ি একদিন ঠিক ফিরে আসবে। তবে খড়ি না ফিরলেও ধারাবাহিকে নতুন রূপে এন্ট্রি নিয়েছে ইশা। সোলাঙ্কিকে দ্বৈত ভূমিকায় দেখতে বেশ পছন্দ করছে দর্শক। তবে খড়ি এবং ইশা একরকম দেখতে হলেও তাদের স্বভাব একেবারে উল্টো। খড়ির মত সহজ সরল নয়। বরং ইশা অনেক বেশি জটিল। ঋদ্ধিমানকে সে শুধুমাত্র প্রতিপক্ষই মনে করে।

অন্যদিকে বোনের মৃত্যুর জন্য নিজের দিদি দ্যুতি বড়োসড়ো ষড়যন্ত্র করেছিল। ক্রমেই তার সামনে আসছে। ধারাবাহিকে তিন বোনের জীবনে এসেছে আমুল পরিবর্তন। খড়ির মৃত্যুর পর সিংহ রায় জুয়েলার্সের মালকিন হয়ে উঠেছে দ্যুতি, অন্যদিকে বনি হয়ে উঠেছে পুলিশ অফিসার। খড়ি ফিরেছে ইশা হয়ে। তার লক্ষ্য সিংহ রায় জুয়েলার্সকে ধ্বংস করে দেওয়া।

এর আগে যদিও দ্যুতি মুখোমুখি হয়েছিল ইশার একটি পার্টিতে। কিন্তু সে বুঝতে পারেনি। বোনের মৃত্যুর কারণে স্বাভাবিকভাবেই ভয় ভয় থাকে দ্যুতি। নিজের চোখে বিশ্বাস করতে পারেনি সে। এর মাঝেই এলো আরেক ধামাকা।

নতুন প্রমো (New Promo)সামনে আসতেই খুশির পারদ বাঁধ ভেঙেছে গাঁটছড়া অনুরাগীদের। সেখানে দেখা যাচ্ছে ইশা এবং ঋদ্ধি মুখোমুখি। ইশাকে দেখে খড়ি ভেবে বসে ঋদ্ধি। তবে ইশা পরিস্কার ভাবে জানিয়ে দেয় সে খড়ি নয়। সে তার প্রতিপক্ষ। তবে ইশার আসল রহস্য কবে সামনে আসবে তা সময়ের সাথে সাথে জানা যাবে।

তবে ঋদ্ধি এবং খড়ির মুখোমুখির পর যে ধারাবাহিক একটা নতুন চমক আসতে চলেছে তা বুঝতে বাকি নেই দর্শকদের। আবার এই জুটিকে একসাথে দেখতে পেয়ে খুশি দর্শক। তাই নতুন প্রমো তাদের বেশ মনে ধরেছে।

Back to top button