বাংলা সিরিয়াল

‘এটা ফুলশয্যা নয়, আমার কাছে এটা ধর্ষ;ণ’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্বে উর্মির কথা শুনে রেগে লাল অনুগামীরা

মাস কয়েক আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সম্প্রচার। প্রথম থেকেই অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটি দারুণ জনপ্রিয় হয়েছিল অনুরাগীদের মধ্যে। একজন শ্যামবর্ণা মেয়ের শ্বশুরবাড়িতে বর্ণ বৈষম্যের বিরুদ্ধে লড়াই করার গল্প এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন ধারাবাহিকের নির্মাতারা।

তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে বেশ বিরক্ত হতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়িকা দীপার বোন উর্মি আসলে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র। পাশাপাশি দীপার স্বামী সূর্যের কাছাকাছি থাকার জন্য তার ভাই জয়কে বিয়ে করেছে উর্মি। বলাই বাহুল্য এদিন দুই ভাইয়ের ফুলশয্যার দৃশ্য দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। কিন্তু শুরু থেকেই উর্মি স্পষ্ট করে দিয়েছে যে সে মোটেই তার স্বামী জয়কে পছন্দ করেনা।

তাই ফুলশয্যার রাত নিয়ে জয় আগ্রহী থাকলেও উর্মি স্পষ্ট জানিয়ে দিয়েছে ফুলশয্যা রাতটি আসলে তার কাছে ধর্ষিত হওয়ার মতো অনুভূতি আনবে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে বিরক্ত হতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন জয়ের মতো একটি নিরীহ চরিত্রকে এভাবে আঘাত দেওয়ার কোন প্রয়োজন ছিল না। সব মিলিয়ে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’।

Back to top button