বাংলা সিরিয়াল

খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে অভিনেতা ঋতজিৎ, দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে অভিনেত্রী রচনা ব্যানার্জি ঋতজিৎ এবং অর্পিতাকে যত্নসহকারে আইবুড়ো ভাত খাওয়ালেন

বাংলা টেলিভিশনের ছোটপর্দার পরিচিত মুখ গুলির মধ্যে অন্যতম একজন অভিনেতা হলেন ঋতজিৎ চট্টোপাধ্যায়। যারা বাংলা সিরিয়ালের নিত্য দর্শক অর্থাৎ বাড়ির মা, কাকিমারা তারা ঋতজিৎ কে চিনে থাকবেন। বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ঋতজিৎ। সম্প্রতি নিজের হবু স্ত্রীকে নিয়ে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছেন অভিনেতা।

বাংলা রিয়েলিটি-শো গুলির মধ্যে দিদি নাম্বার ওয়ান অন্যতম। দর্শকের মনোরঞ্জন করতে এই শো এর জুড়ি মেলা ভার। প্রতিদিন বিকেলে পরিবারের প্রত্যেক সদস্য মিলে টিভির সামনে বসে পড়ে এই শো দেখার জন্য। আর এই শো এর সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সঞ্চালনায় যেন আরো সুন্দর হয়ে উঠেছে দিদি নাম্বার ওয়ান। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে অনুষ্ঠিত হলো আইবুড়ো ভাতের বিশেষ পর্ব। সেখানে অভিনেতা-অভিনেত্রীরা তাদের হবু বর বউ এর সাথে বসে আইবুড়ো ভাত খেলেন। দুদিন বাদেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে তারা। রচনা ব্যানার্জি নিজে দাঁড়িয়ে থেকে তাদের আইবুড়ো ভাত খাওয়ালেন। আর খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে অভিনেতা ঋতজিৎ। সেই উপলক্ষে মঞ্চে বসে তাকে যত্নসহকারে আইবুড়ো ভাত খাওয়ালেন অভিনেত্রী রচনা ব্যানার্জি।

দীর্ঘদিনের বান্ধবী অর্পিত তিওয়ারি সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ঋতজিৎ। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। দুজনেই নিজেদের প্রেমের গল্প খুঁটিনাটি প্রেমের সমীকরণ ভালো-খারাপ সব শেয়ার করে নিলেন সকলের সঙ্গে। আগামী ২৫ শে মে ঋতজিৎ এবং অর্পিতা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

এর আগে দুজনে এই সম্পর্কে নিয়ে কখনো প্রকাশ্যে কোনো কিছু আলোচনা করেনি। সোশ্যাল মিডিয়াতেও খুব একটা জানাজানি হয়নি এই বিষয় নিয়ে। হঠাৎই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সেই দর্শকদের সারপ্রাইজ দিলেন অভিনেতা। বর্তমানে অভিনেতাকে জি বাংলা ‘লালকুঠি’ ধারাবাহিক এবং স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে।

Back to top button