বাংলা সিরিয়াল

‘শিব-পার্বতী এসব দেখলে পৃথিবী ছেড়ে দিত’ – আগুনের উপর দিয়ে হাঁটলে গৌরীর শরীর ঠান্ডা হবে, এসব ধরনের উদ্ভট লজিক দেখানোর জন্য সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল হচ্ছে ‘গৌরী এলো’

বর্তমানে বাংলায় সম্প্রচারিত হওয়া অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘গৌরী এলো’। ধারাবাহিকের মুখ্য চরিত্র ঈশান এবং গৌরী। ধারাবাহিকের প্রথম থেকেই দেখানো হয়েছিল গৌরী একটি গ্রামের মেয়ে। সেই গ্রামেই ডাক্তার হয়ে চিকিৎসার করানোর জন্য গিয়েছিলেন ঈশান। সেখান থেকে তাদের দুজনের আলাপ। তারপর থেকেই তারা একে অপরের সাথে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে একে অন্যের জন্য ঢাল হয়ে দাঁড়ায়। এর মধ্যে ধারাবাহিকের একটি আধ্যাত্মিক গল্প রয়েছে। ঈশান আর গৌরী দুজনের মধ্যে শিব পার্বতীর অংশ রয়েছে যা তারা নিজেও জানেনা।

ধারাবাহিককে গৌরীর চরিত্রে অভিনয় করছেন ডান্স বাংলা ডান্স জুনিয়রের অন্যতম একজন প্রতিযোগী নবাগতা অভিনেত্রী মোহনা মাইতি। অন্যদিকে ঈশানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। তবে ধারাবাহিকের আধ্যাত্মিকতা এমন একটা পর্যায়ে পৌঁছেছে যা নিয়ে রীতিমতো সমালোচনা চলেই যাচ্ছে। ফলে সমস্ত দর্শকদের কথা গল্পের গরু গাছে উঠেই যাচ্ছে। যেমন – একবার দেখানো হলো গৌরীকে শান্ত করতে ঈশান তার পায়ের তলায় শুয়ে পড়ছে। আর তখনই কালি হয়ে গেল গৌরী। এ ধরনের আজগুবি সব গল্প দেখে অবাক হচ্ছেন দর্শক।

ধারাবাহিকের দর্শকরা জানবেন কিছুদিন আগে ধারাবাহিকে দেখানো হয়েছে গৌরী জানতে পেরেছে ইশানের জীবনে সামনে বড় বিপদ আসছে। তাই গৌরী, যেনতেন ভাবে ঈশানকে আগলে রাখতে চায়। অন্যদিকে শৈল মা ঈশানদের বাড়ির সুন্দরী নামক এক কাজের মহিলা হয়ে ঢুকেছে। আর সে ক্রমাগত ঈশান আর গৌরীর জীবনের নানান রকম সমস্যা তৈরি করছে। এমনকি মোহিনীকে দিয়ে ঈশান আর গৌরীর মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করছে সে।

এরপরই দেখা যায় বিপদে পড়েছে গৌরী। আর ঈশান প্রাণপণ চেষ্টা করছে গৌরীকে বাঁচানোর। যেখানে দেখানো হচ্ছে গৌরী শুয়ে রয়েছে কোল্ড স্টোরেজে বরফের উপরে। আর গৌরীকে বাঁচানোর জন্য ঈশান হেঁটে যাচ্ছে আগুনের উপর দিয়ে। কারন ঈশান আগুনের উপর দিয়ে হেঁটে গেলে গৌরী সেই তাপমাত্রা অনুভব করতে পারবে। উল্টোদিকে ঈশান আগুনের উপর দিয়ে হেটে যাওয়ার সময় বরফের শীতলতা অনুভব করতে পারে। এসব দেখেই সোশ্যাল মিডিয়া রীতিমতো হাসির ফোয়ারা ছড়িয়েছেন নেটিজেনরা।

যেমন সোশ্যাল মিডিয়াতেও একজন যেমন লিখলেন, ‘গৌরী এলোতে আবারো কি পরিমাণ গাঁজা ঢালা হচ্ছে গৌরীকে কোল্ড স্টোরেজে বরফের চাই এর মধ্যে রেখে দিয়েছে আবার ঈশান আগুনের উপর দিয়ে হেঁটে যাচ্ছে গৌরী-ঈশান ভিন্ন দেহ কিন্তু এক আত্মা তাই ঈশান আগুনের উপর হেঁটে গেলে গৌরী সেই তাপমাত্রা অনুভব করতে পারে আবার গৌরীর কোল্ড স্টোরেজের শীতল তাপমাত্রা ঈশান অনুভব করে আগুনের উপর দিয়ে হেঁটে যাওয়ার সময়। #গৌরীএলো, এসব চূড়ান্ত মেয়াদোত্তীর্ণ গাঁজার বিরুদ্ধে মেয়েবেলার কিছু করতে পারা অসম্ভব’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh