বাংলা সিরিয়াল

‘শিরিন শিউর জুন আন্টির মতো বাচ্চা মিসক্যারেজের ব্লেইম দেবে গুড্ডিকে’ – শিরিনের নাটক দেখে শিরিনকে জুন আন্টির সাথে তুলনা করছেন সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা

বর্তমানে স্টার জলসার অন্যতম চর্চিত এবং সমালোচিত ধারাবাহিক হলো ‘গুড্ডি’। ধারাবাহিকটি নিজের এমন অবস্থা করে ফেলেছে যে যাই দেখানো হবে না কেন তা নিয়ে এই সোশ্যাল মিডিয়াতে শুরু হবে সমালোচনা। যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানবেন বর্তমানে গুড্ডির গল্প এগোচ্ছে শিরিনের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে। যদিও নেটিজেনদের মধ্যে অনেকেরই মতামত শিরিন এই প্রেগন্যান্ট হবার গুজব শুধু রটিয়েছে, গুড্ডি আর অনুজকে চিরদিনের মত আলাদা করার জন্য। এখানে ওর মাতৃত্বের সত্যতা নেই।

আবার নেটিজেনদের আরেক অংশের মতামত যে যা সব কথোপকথন দেখানো হয়েছে তাতে হয়তো ঘটনাটি সত্যি হতে পারে। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকদিন ধরে চলছে জোরদার তর্জা। রীতিমত দুটো দলে ভাগ হয়ে গিয়ে শুরু হয়ে গিয়েছিল বিতর্ক। এরই মধ্যে ধারাবাহিকে দেখানো হলো শিরিন ইচ্ছাকৃত বাথরুমে সাবান জল ফেলে। পড়ে যাওয়ার নাটক করে। আর এই সবটার জন্য দোষারোপ করতে থাকে গুড্ডিকে।

সব ঘটনা সত্যি মনে করে অনুজ নিজেও গুড্ডিকে বেশ কিছু উল্টোপাল্টা কথা শোনায়। এই সমস্ত ঘটনা দেখার পর সোশ্যাল মিডিয়ার অনেকেই স্টার জলসার আরো একটি জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র সাথে মিল পাচ্ছে গুড্ডির। একজন আবার লিখেছেন, ‘শিরিনের তো কোনো বাচ্চা নাই ই কনফার্ম এখন শিরিন শিউর জুন আন্টির মতো বাচ্চা miscarriage এর ব্লেইম দিবে গুড্ডিকে’। অনেকেই আবার এ বিষয়ে সহমত পোষণ করেছেন।

প্রসঙ্গত গত বছর শেষ হয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় এবং একসময়ের বঙ্গ সেরা ধারাবাহিক ‘শ্রীময়ী’। ওই ধারাবাহিকেও শ্রীময়ী আর অনিন্দ্যকে আলাদা করতে জুন আন্টি একবার এই ধরনেরই এক ফন্দি করেছিলেন। কিন্তু পরে সমস্ত ফাঁস হয়ে গিয়ে ধরা পড়ে যায় জুন আন্টি। এবার গুড্ডিতেও শিরিন এমনি একটি কাণ্ড করল। দর্শকেরা এখন থেকে আন্দাজ করছেন যে শিরিন আদেও অন্তঃসত্ত্বা ছিলই না। সে শুধুই এর আর কিছুদিন পর এই সবার সামনে নাটক করবে বাচ্চা নষ্ট হয়ে যাওয়ার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh