বাংলা সিরিয়াল

সহচরীকে ছাড়াই শেষ হলো আয় তবে সহচরী! সহচরীর গোল্ড মেডেলিস্ট হওয়া গল্প দেখতেই ধারাবাহিক দেখা শুরু করেছিলেন যারা, তারা ক্ষোভ উপড়ে দিলেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। এই ধারাবাহিক শুরু হয়েছিলো সহচরীর পড়াশোনা ও যাত্রার গল্প নিয়ে। ধারাবাহিকে দেখানো হয়েছিলো মধ্যবয়স্কা সহচরী পড়াশোনা শুরু করবে এবং গোল্ড মেডেলিস্ট হবে। কিন্তু মাঝপথে সমরেশের পরকীয়ার ঘটনা, দেবীনার প্রেগন্যান্ট হওয়ার ঘটনা ইত্যাদি দেখানো হয়।

মাঝখানে কিছুদিন কনীনিকা বন্দ্যোপাধ্যায় অর্থাৎ সহচরীকে এই ধারাবাহিকে দেখা যাচ্ছিল না। কারণ তিনি অসুস্থতার জন্য বাইরে ট্রিটমেন্ট করতে গিয়েছিলেন। কিন্তু তাকে ছাড়াই যে এই ধারাবাহিকের শুটিং শেষ হবে এটা কেউ কল্পনাই করেনি। কিন্তু বাস্তবে সেটা আমি ঘটল দেখা গেল টিআরপি ভালো থাকা সত্ত্বেও শেষ করে দেওয়া হলো আয় তবে সহচরী আর এই ধারাবাহিকের লাস্ট পর্বের শুটিং হয়ে গেল কনীনিকাকে ছাড়াই, দর্শকরা এই বিষয়টা মোটেই ভালোভাবে গ্রহণ করেননি, তাদের বক্তব্য তারা সহচরীর গোল্ড মেডেলিস্ট হওয়ার গল্প দেখতেই এই ধারাবাহিক শুরু করেছিলেন কিন্তু নির্মাতারা শেষকালে সহচরীকেই বাদ দিয়ে দিলেন! এই নিয়ে প্রতিবাদ করেছেন নেটিজেনরা।

একজন যেমন লিখেছেন, “সহচরী কে ছাড়াই সম্পন্ন হলো আয় তবে সহচরী র last shoot।যার নামে সিরিয়াল,যাদের সম্পর্ক নিয়ে সিরিয়াল সেটাই আর দেখানো হলো না। যখন ATS এর title song গাইতে গাইতে ওরা cake কাটছিল,ভীষণ মনে পড়ছিল কনি ম্যাম এর কথা।

সবচেয়ে খারাপ লাগছে বরফি কে দেখে, যে মেয়ে লাইভ হলেই ছুটে চলে আসতো,একাই লাইভ মাতিয়ে নিত, সেই মেয়েটা গোটা লাইভ এ একটা কথা বলেনি, হাসেওনি। Cast থেকে crew সবার চোখে জল, ইমোশন সামলে সবাই cake কাটলো, বোঝাই গেলো ওরা এবার কাঁদবে সবাই। ভালো থাকুক ওরা, আবার নতুন উদ্যমে নতুন চরিত্রে ফিরে এসে আমাদের মনোরঞ্জন করুক। আর কিছু বলবার নেই আজ…”

Back to top button