বাংলা সিরিয়াল

আসল অন্তরার আত্মা ঢুকলো মিতুলের মধ্যে? আজগুবির একটা লিমিট আছে! সুস্থ স্বাভাবিক সিরিয়ালকে হঠাৎ করে ভু;তু;ড়ে সিরিয়াল বানানোতে ক্ষেপে যাচ্ছেন দর্শক

জি বাংলা(Zee Bangla)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি(Khelna Bari)। যার মুখ্য ভূমিকায় অভিনয় করছেন আরাত্রিকা মাইতি(Aratrika Maity) এবং বিশ্বজিৎ ঘোষ(Biswajit Ghosh)। ধারাবাহিকের মিতুল এবং ইন্দ্র চরিত্রে অভিনয় করছেন তারা। শুরু থেকেই তাদের জ্যোতি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। গল্পের শুরুতে দেখা গিয়েছিল গ্রামের মেয়ে মিতুল এবং তার মেয়ে গুগলি কিভাবে ইন্দ্রের জীবনের সঙ্গে জড়িয়ে গিয়েছে।

তবে বর্তমানে গল্প এসেছে আমূল পরিবর্তন। ইন্দ্রের প্রথম পক্ষের স্ত্রী অন্তরা ফিরে এসেছে। যদিও সেটা নকল এটা জানা গিয়েছে পড়ে। ইন্দ্র ওর ভাই রন এবং অনুরাধা মিতুলকে ইন্দ্রের জীবন থেকে সরাতে নকল অন্তরাকে এনেছে তাদের সামনে।

এই নিয়ে গল্প এগোচ্ছে ভালোভাবে। টিআরপি তালিকাতে ভালই ফলাফল করছে খেলনা বাড়ি। তবে বর্তমানে আজগুবি অলৌকিক শক্তির আভাস পেয়েছেন দর্শক। জানিয়ে রীতিমতো ট্রোলিং শুরু করেছেন দর্শক মহল। প্রসঙ্গত গল্পে দেখা গেছে নকল অন্তরাকে ইন্দ্রের সৎ ভাই রন এবং অনুরাধা নিয়ে এসেছে মিতুলকে তাদের বাড়ি থেকে সরানোর জন্য। কিন্তু কোনভাবেই যখন মিতুলকে ইন্দ্রের জীবন থেকে তারা সরাতে পারছে না তখন তাকে মেরে ফেলার চক্রান্ত করে তারা। কিছুদিন আগেই ধারাবাহিকের একটি পর্বে দেখা গেছে মিতুলকে একটা ঘরের মধ্যে আটকে রেখে আগুন ধরিয়ে দিয়েছে তারা। তখনই এক ছায়া মূর্তি এসে ঘরের দরজা খুলে দেয় এবং মিতুলকে বাঁচায়।

আসলে ইন্দ্রের প্রথম পক্ষে স্ত্রী আসল অন্তরার আত্মা। শুধু তাই নয় সে ফাইল পেতে সাহায্য করে মিতুলকে। যেহেতু আসল অন্তরার কোন অস্তিত্ব জানা যায়নি। তাই আসন্ন পর্বে দেখা যেতে চলেছে মিতুলের ওপর ভর করেছে সেই আসল অন্তরার আত্মা। যা দেখে ঘাবড়ে গিয়েছেন দর্শকরা। অনেকেই বলতে শুরু করেছেন একটা স্বাভাবিক ধারাবাহিকে ভূত প্রেত দেখাতে হবে কেন! এতদিনে অনেকে ভাবছিল আসল অন্তরা বেঁচে রয়েছে কিন্তু তার অস্তিত্ব পাওয়া যাচ্ছে না তখনই শুরু হয়েছে নানা রকম সমালোচনা। অনেকে আবার এই ধারাবাহিককে গৌরী এলো ধারাবাহিকের নকল বলে মনে করছেন। সেখানে যেমন গৌরীর উপর মা কালী ভর করে এখানে মিতুলের ওপর অন্তরার আত্মা ভর করেছে।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে অর্ক কোর্টে প্রমাণ করার চেষ্টা করছে যে গুগলির কাস্টেডি চাইছে নকল অন্তরা। সে জানতে পেরেছে আসল অন্তর আর মাসির মেয়ে হল এই নকল অন্তরা। যেই মুখে প্লাস্টিক সার্জারি করিয়ে এমন মুখ নিয়েছে। ছোটবেলায় দুর্ঘটনায় তার বাবা মা মারা যায় কিন্তু নকল অন্তরার আসল নাম হলো অনামিকা। আর অনামিকার মায়ের একটি আসল ছবি হাতে আসে মিতুলের। এর থেকেই তারা আসল সত্যির কাছাকাছি যায়। শুধু তাই নয় অনামিকা যে ফ্ল্যাটে থাকত তার সিকিউরিটি গার্ডকে ডেকে প্রশ্ন করা হয়।

কিন্তু শেষ পর্যন্ত কোর্ট থেকে নথি খুঁজে পায় না অর্করা। এর পরবর্তী যাবে মিতুল তার ভোলে বাবার কাছে গিয়ে বলে মিতুল তার সন্তানের জন্য নিজের প্রাণ বাজি রাখতে রাজি। এরপরই মাথা ঢুকতে আরম্ভ করে। তারপরেই দেখা যায় আসল অন্তরার আত্মা দিয়ে মিতুলের মধ্যে ঢোকে এবং মিতুল উঠে দাঁড়ায়। ইন্দ্র বলে তোমার কি হয়েছে! তাই পরবর্তী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন দর্শক। যদিও কিছু কিছু নেটিজেন সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে কটাক্ষ(Trolled) শুরু করে দিয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh