বাংলা সিরিয়াল

এই সমস্ত যাত্রাপালা আর ভালো লাগেনা, গৌরী একাই সব সামলে ফেলছে দেখতে দেখতে বিরক্ত দর্শক, সোশ্যাল মাধ্যমে রাগ উগরে দিলেন নেটিজেনরা

বাংলা টেলিভিশনের (Bengali Serial)টিআরপির তালিকায় চোখ রাখলে প্রথম পাঁচটি যে সেরা ধারাবাহিক তার মধ্যে অন্যতম গৌরী এলো(Gouri Elo)। একাধিকবার এই ধারাবাহিক সেরার আসন দখল করেছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে বিয়ের পর্ব। যেখানে ঈশানের বোন পলা ভালোবেসেছে এক ভিন্ন ধর্মের ছেলে সূর্যকে। স্বাভাবিকভাবেই তার বাড়ির কেউ সেই বিয়ে বা সম্পর্ক কোনটাই মেনে নিচ্ছে না। তবে এবার তাদের পাশে এসে দাঁড়িয়েছে দাদা ঈশান এবং বৌদি গৌরী। জানিয়েছে তারা নিজেরা দাঁড়িয়ে থেকে তাদের এক করবে।

কিন্তু সেই কথা আড়াল থেকে শুনে নেয় গৌরীর পরম শত্রু শৈল মায়ের দুই সাগরেদ। তারপর থেকেই গৌরীদের উপর নজর রাখতে শুরু করে তারা। ধারাবাহিককে নিয়ে বেশ বিরক্ত প্রকাশ করতে দেখা গেছে সামাজিক মাধ্যমে। কেউ কেউ গৌরীর একাই একশো হাবভাব মেনে নিতে পারছে না। যেন সবকিছু ঠিকে সে একাই নিয়ে রেখেছে। যেকোনো সমস্যায় পড়লেই হঠাৎ করে গৌরী সব একা কাজকর্ম করে ফেলছে এটা অনেকেই মেনে নিতে পারছেন না।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে সূর্যকে সঙ্গে নিয়ে শত্রুদের চোখ এড়িয়ে পালাচ্ছে গৌরী। তার হাতে রয়েছে ত্রিশূল। সর্বাঙ্গ ঢাকা সিদুরে। তখনই রাস্তায় শত্রুরা তাকে ঘিরে ধরে। এবং তাদেরকে বন্দী করার জন্য পরিকল্পনা করতে থাকে। এই দেখে বিরক্ত দর্শক। একজন নেটিজেন তো লিখেই দিলেন এ সমস্ত যাত্রাপালা আর ভালো লাগেনা। বন্ধ করুন এবার এসব।

গৌরী এলো ধারাবাহিকের গল্প অনুযায়ী এক অসীম ক্ষমতার অধিকারী গৌরী। যার মাথার ওপর রয়েছে স্বয়ং শিব এবং পার্বতীর আশীর্বাদ। অন্যদিকে তার স্বামী ঈশান বিজ্ঞানমনস্ক এক ব্যক্তি। তবে ধীরে ধীরে সে গৌরীর ক্ষমতা সম্পর্কে বুঝতে শুরু করে। এবং পুরো পরিবার গৌরীর ক্ষমতা বর্তমানে মেনে নিয়েছে।

Back to top button