বাংলা সিরিয়াল

‘ওর মত মেয়ে হয়না’! প্রয়াত অভিনেত্রী পল্লবী দেকে নিয়ে মুখ খুললেন প্রতিবেশীরা, তার জন্য এখনো চোখে জল কাছের মানুষদের

চলতি মাসের মাঝামাঝি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর খবরে নড়েচড়ে বসতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিক এর মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি মৃত্যুর সময় কালার্স বাংলার ‘মন মানে না’ ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছিল তাকে। বলাই বাহুল্য আচমকা তার আত্মহননের খবর মেনে নিতে পারেননি অনেকেই।

তার টলিউডের সহকর্মীরা জানিয়েছিলেন নিজেকে শেষ করে দেওয়ার মত মানসিকতা অভিনেত্রীর কখনোই ছিলো না। এবার সেই একই কথা বলতে দেখা গেল অভিনেত্রীর প্রতিবেশীদের। এদিন ক্যামেরার সামনে মুখ খুলেছেন অনেকেই। তারা জানিয়েছেন অভিনেত্রীর মধ্যে কখনো কোন অহংকার দেখতে পাননি তারা। পাশাপাশি সকলের সঙ্গে মন থেকে তিনি মিশতেন, এমনটাই দাবি তার প্রতিবেশীদের। যে কারণে তাঁর মৃত্যুর খবর এখনো মেনে নিতে পারেননি তারা।

প্রসঙ্গত অভিনেত্রীর মৃত্যুর পর তাঁর দীর্ঘদিনের প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের অধীনে নিতে দেখা গিয়েছিল স্থানীয় থানার পুলিশকে। বর্তমানে আইনের সহায়তা চাইতে দেখা গিয়েছে প্রয়াত অভিনেত্রী পরিবারকেও। এদিন সে সবের মধ্যেই প্রতিবেশীরা জানিয়েছেন অভিনেত্রীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তারা সেভাবে না জানলেও অভিনেত্রীকে দেখে তাদের কখনো মনে হয়নি তিনি এরকম সিদ্ধান্ত নিতে পারেন। যে কারণে এখনও অভিনেত্রীর জন্য চোখে জল আসতে দেখা যাচ্ছে প্রতিবেশীদের।

Back to top button