ভাইরাল

খোলা মঞ্চে সুপারস্টার সাংসদ দেবের গলায় গান শুনে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়! ‘কি সুরেলা গলা’, তুমুল কটাক্ষ নেটিজেনদের, দেখুন ভাইরাল ভিডিও

টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের অনেকেই সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন খোলা মঞ্চে অনুষ্ঠান করে রোজগার করে থাকেন নিয়মিত। সেই তালিকায় রয়েছেন টলিউডের প্রথম সারির অভিনেতা এবং অভিনেত্রীরাও। তবে এবার সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি ভিডিও ভাইরাল হতেই তুমুল সমালোচনার মুখে টলিউড সুপারস্টার দেব। প্রসঙ্গত এর আগে অনুষ্ঠানের উদ্যোক্তাদের অনুরোধ রাখতে গিয়ে খোলা মঞ্চে গান গেয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

সম্প্রতি নেট দুনিয়ার বাসিন্দাদের কটাক্ষে হাত থেকে রেহাই পাননি অভিনেত্রী কোয়েল মল্লিকও। এবার টলিউড সুপারস্টার দেবের গান শুনে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়ম প্রসঙ্গ এদিন নেট দুনিয়ায় অভিনেতার যে ভিডিওটি উঠে এসেছে সেখানে তাকে তার জনপ্রিয় সিনেমা ‘পরান যায় জ্বলিয়া রে’ থেকে একটি গান গাইতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য বেশ সুরের অভাব ছিল অভিনেতার গলায়। যে কারণে তুমুল সমালোচনা শুরু করেন নেটিজেনরা। তবে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে অভিনেতার অনুগামীদের।

তারা জানিয়েছেন ভালো গান গাইতে না পারলেও অভিনয় দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেতা দেব। পাশাপাশি দীর্ঘদিন ধরেই টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে নিজের নাম ধরে রাখতে সক্ষম হয়েছেন তিনি। যা আসলে প্রমান করে দিয়েছে তিনি কতটা প্রতিভাবান।

Back to top button