বাংলা সিরিয়াল

‘সিঙ্গার থেকে এবার ড্যান্সার হবে গঙ্গারাম’! গঙ্গারামের নাচ দেখে তুমুল ট্রোল নেটদুনিয়ায়, ‘বন্ধ করুন এসব ভাঁড়ামি’ দাবি নেটিজেনদের

একসময় স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘গঙ্গারাম’। অভিষেক ঘোষ অভিনীত এই ধারাবাহিকটি সাময়িকভাবে বেশ জনপ্রিয়তা তৈরি করতে সক্ষম হয়েছিল দর্শকদের মধ্যেম গ্রামের ছেলে গঙ্গারামের একজন বড় গায়ক হয়ে ওঠার যাত্রা দেখার জন্য সেসময় অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুগামীরা। তবে এবার দেখা গেল গঙ্গারাম গায়ক থেকে নৃত্যশিল্পী হয়ে উঠতে চায়।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর রীতিমতো হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ইতিমধ্যেই ধারাবাহিক বন্ধ করে দেওয়ার দাবি তুলেছেন অনুগামীদের একটি বড় অংশ। প্রসঙ্গত বেশ কিছুদিন ধরে ধারাবাহিকের গল্প অবাস্তব রূপ নিচ্ছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছিল ‘গঙ্গারাম’ ধারাবাহিকের অনুগামীদের। সম্প্রতি দেখা গিয়েছে ধুতি পরে বলিউডের হিন্দি গানে নাচার চেষ্টা করছে গঙ্গারাম। তবে সুবিধা না হওয়ায় শেষ পর্যন্ত প্যান্ট জামা এবং চোখে সানগ্লাস পরে হিন্দী গানে কোমর দোলাতে দেখা যায় তাকে।

বলাই বাহুল্য গঙ্গারামকে ডান্সার হিসেবে মোটেই দেখতে চাইছেন না অনুগামীরা। তাই ইতিমধ্যেই নির্মাতাদের উদ্দেশ্যে ধারাবাহিকের গল্প পরিবর্তনের দাবি জানিয়েছেন তারা। তাছাড়াও দীর্ঘদিন ধরে অহেতুক ভাবে এই ধারাবাহিকের গল্প টেনে নিয়ে যাওয়া হচ্ছে এমন অভিযোগ করতে দেখা গিয়েছিল অনুগামীদের। তাদের দাবি মেনে ধারাবাহিকের গল্প পরিবর্তিত হয় কিনা এখন সেটাই দেখার।

এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন 

Back to top button